৯ই এপ্রিল, ২০২০ ইং, শুক্রবার

শিরোনাম
নাজিরপুরে চাল আত্মসতের অভিযোগেইউপিসদস্য সহ ২ জনেরকারাদন্ড কর্মহীনদের দুয়ারে দুয়ারে খাবার নিয়ে যাচ্ছেন পানি সম্পদ প্রতিমন্ত্রী বরিশালে করোনা এক জনের মৃত্যু ৫শ পরিবার লক ডাউন করেছে প্রশাসন ১০ টাকার চাল কালোবাজারে বিক্রি করলেন আ.লীগ নেতা নারায়ণগঞ্জের ডিসি করোনা নেগেটিভ, আক্রান্ত স্বাস্থ্য কর্মকর্তা পিরোজপুরের কাউখালীতে পাড়া মহল্লায় চলছে বাঁশের বেড়া দিয়ে লকডাউন কঠিন জ্বর ২/৩দিন ধরে ঘুম নেই আবোলতাবোলে চলি কুড়িগ্রামে ১০টাকা কেজি চাউল বিতরণে সামাজিক দূরত্ব বজায় রাখতে কাজ করছে আনসার ও ভিডিপি উজিরপুর উপজেলা ও পৌর ছাত্রলীগের উদ্যোগে জীবাণুনাশক স্প্রে প্রয়োগ ও বিতরণ

প্রধানমন্ত্রীর উপদেষ্টা হলেন ৫ জন

আপডেট: জানুয়ারি ১৪, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপদেষ্টা হিসেবে মন্ত্রীর পদমর্যাদায় পাঁচজনকে নিয়োগপূর্বক দায়িত্ব অর্পণ করা হয়েছে।

আজ সোমবার সন্ধ্যায় মন্ত্রিপরিষদ বিভাগ থেকে পাওয়া এক সরকারি গেজেটে এ কথা জানানো হয়েছে। গেজেটে বলা হয়, রুলস অব বিজনেস ১৯৯৬’র রুল ৩বি (১)- এর ক্ষমতাবলে প্রধানমন্ত্রী এ নিয়োগ দিয়েছেন।

উপদেষ্টা হিসেবে নিয়োগ প্রাপ্তরা হলেন, এইচ টি ইমাম (রাজনৈতিক উপদেষ্টা), ড.মসিউর রহমান (অর্থনৈতিক উপদেষ্টা), ড. গওহর রিজভী (আন্তর্জাতিক বিষয়ক উপদেষ্টা), ড.তৌফিক-ই-এলাহী চৌধুরী (বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ বিষয়ক উপদেষ্টা) ও মেজর জেনারেল (অব:) তারিক আহমেদ সিদ্দিক (প্রধানমন্ত্রীর নিরাপত্তা উপদেষ্টা)।

গতকাল রোববার প্রকাশিত এই সরকারি গেজেটে উল্লেখ করা হয়েছে, উপদেষ্টা পদে অধিষ্ঠিত থাকাকালীন তাঁরা মন্ত্রীর পদমর্যাদা, বেতন-ভাতাদি ও আনুষাঙ্গিক সুযোগ-সুবিধা পাবেন।

  • ফেইসবুক শেয়ার করুন