১৮ই নভেম্বর, ২০১৯ ইং, সোমবার

শিরোনাম
প্রধানমন্ত্রীর হাতে‘বীরগাঁথা তুলেদিতেচানকুড়িগ্রামের জেলাপ্রশাসক একাধিক বিশ্ববিদ্যালয়ে ভর্তি সুযোগ পেয়েও টাকার অভাবে ভর্তি অনিশ্চিত অনিকের বগুড়া জেলা আওয়ামী লীগের সম্পাদকমন্ডলীর সভা অনুষ্ঠিত বগুড়ায় মূল্যবান ধাতব মুদ্রাসহ ৯ প্রতারক গ্রেফতার আয় কর বিভাগকে মানুষকে আস্থার মধ্যে এনে কর প্রদানে উদ্বুদ্ধ করতেহবে- মান্নান এমপি গোপালপুরে সূতি মডেল সরকারি প্রাথমিক সমাপনী পরীক্ষার্থীদের বিদায় ও দোয়া মাহফিল খরায় জিম্বাবুয়েতেএখন পর্যন্ত সর্ববৃহৎ ন্যাশনাল পার্কে ২০০ হাতির মৃত্যু মানহানি মামলায় পিরোজপুরে চার প্রাথমিক শিক্ষকের কারাদন্ড মঠবাড়িয়ার কৃতিসন্তান শহীদ নূর হোসেনকে নিয়ে জাপা নেতার অবমাননাকর বক্তব্যের প্রতিবাদ ও বিচার দাবিতে মানববন্ধন

প্রধানমন্ত্রীর উপদেষ্টা হলেন ৫ জন

আপডেট: জানুয়ারি ১৪, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপদেষ্টা হিসেবে মন্ত্রীর পদমর্যাদায় পাঁচজনকে নিয়োগপূর্বক দায়িত্ব অর্পণ করা হয়েছে।

আজ সোমবার সন্ধ্যায় মন্ত্রিপরিষদ বিভাগ থেকে পাওয়া এক সরকারি গেজেটে এ কথা জানানো হয়েছে। গেজেটে বলা হয়, রুলস অব বিজনেস ১৯৯৬’র রুল ৩বি (১)- এর ক্ষমতাবলে প্রধানমন্ত্রী এ নিয়োগ দিয়েছেন।

উপদেষ্টা হিসেবে নিয়োগ প্রাপ্তরা হলেন, এইচ টি ইমাম (রাজনৈতিক উপদেষ্টা), ড.মসিউর রহমান (অর্থনৈতিক উপদেষ্টা), ড. গওহর রিজভী (আন্তর্জাতিক বিষয়ক উপদেষ্টা), ড.তৌফিক-ই-এলাহী চৌধুরী (বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ বিষয়ক উপদেষ্টা) ও মেজর জেনারেল (অব:) তারিক আহমেদ সিদ্দিক (প্রধানমন্ত্রীর নিরাপত্তা উপদেষ্টা)।

গতকাল রোববার প্রকাশিত এই সরকারি গেজেটে উল্লেখ করা হয়েছে, উপদেষ্টা পদে অধিষ্ঠিত থাকাকালীন তাঁরা মন্ত্রীর পদমর্যাদা, বেতন-ভাতাদি ও আনুষাঙ্গিক সুযোগ-সুবিধা পাবেন।

  • ফেইসবুক শেয়ার করুন