৫ই ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, শনিবার

বরিশালে ফায়ার সার্ভিসের কর্মকর্তার উপর হামলা! সংঘর্ষ

আপডেট: জানুয়ারি ২১, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

রেশন দিতে গড়িমসি এবং ওজনে রেশনের পরিমান কম দেয়া নিয়ে বরিশাল সদর খাদ্য গুদামে ভাঙচুর করেছে ফায়ার সার্ভিসের কর্মীরা। ফায়ার সার্ভিসের কর্মীদের বিরুদ্ধে হামলা ও ভাঙচুরের অভিযোগ পাওয়া গেলেও তাদের দাবী প্রথমে ফায়ার সার্ভিসের কর্মকর্তার উপর হামলা ও মারধর করেছেন খাদ্য বিভাগের কর্মচারীরা।

হামলায় আহত চারজন ফায়ার সার্ভিসের কর্মীকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। সোমবার বিকেলে নগরীর বান্দ রোডস্থ বরিশাল সদর খাদ্য গুদাম কর্ম কর্তার অফিসে এ হামলার ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রনে এনে ফায়ার সার্ভিসের ফায়ারম্যান রেজাউল করিমকে আটক করেছে।

বরিশাল ফায়ার সার্ভিস ও সিভিল স্টেশনের স্টেশন অফিসার মোঃ আলাউদ্দিন বলেন, আমরা পাঁচদিন যাবৎ রেশন নিতে গুদামে আসছি কিন্তু তারা নানাভাবে গড়িমসি করছে এবং রেশন নিতে টাকা দাবী করছেন। এছাড়া প্রতিমাসে রেশন ওজনে একশ’ থেকে দেড়শ’ কেজি কম দিচ্ছে। এনিয়ে বাগ্বিতন্ডার একপর্যায়ে খাদ্য বিভাগের কর্মকর্তারা আমার উপর প্রথমে হামলা চালায়।

পরবর্তীতে আমার সাথে থাকা কয়েকজন ফায়ার সার্ভিসের কর্মীদের উপর হামলা চালানো হয়। এদিকে খাদ্য বিভাগের এলএইচডি’র ভারপ্রাপ্ত কর্মকর্তা নজরুল ইসলাম জানান, ফায়ার সার্ভিসের লোকজন রেশন নিতে যখন এসেছে তখন পর্যাপ্ত লোকজন না থাকায় তাদের অপেক্ষা করতে বলা হয়। কিন্তু তারা ধৈর্য্য হারা হয়ে ৩/৪টি গাড়ি নিয়ে এসে খাদ্য গোডাউনে ভাঙচুর চালায়। এসময় খাদ্যগুদামের উপ-পরিদর্শক হুমায়ুন কবির, নিরাপত্তা কর্মী রেজাউল করিমসহ বেশ কয়েকজন আহত হয়।

কোতোয়ালী মডেল থানার ওসি (তদন্ত) আসাদুজ্জামান জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনা হয়েছে। এ ঘটনায় কোনো পক্ষ থেকেই অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

  • ফেইসবুক শেয়ার করুন
আমাদের চ্যানেল ৩৬৫ ফেসবুক লাইক পেজ