২৫শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, বুধবার

সাভারে নারী ছিনতাইকারী চক্রের ৭ সদস্য আটক

আপডেট: জানুয়ারি ২১, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

সাভারে যাত্রীবাহী বাসে ছিনতাইকালে সংঘবদ্ধ নারী ছিনতাইকারী চক্রের সাত সদস্যকে আটক করেছে পুলিশ।সোমবার সকালে ঢাকা-আরিচা মহাসড়কের সাভারের গেন্ডা বাসস্ট্যান্ড থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলো, মায়েরুন (২৬), কমলা (২৬), মিতু (২৫), ফরিদা (৫০), বানেছা (৪০), জামেলা (৩৫), মারুফা (৪৫)। তারা সবাই ব্রাহ্মণবাড়িয়া জেলার নাছিরনগর থানার ডরমণ্ডল গ্রামের বাসিন্দা।

পুলিশ ও স্থানীয়রা জানান, সকালে গেন্ডা বাসষ্ট্যান্ডে একটি যাত্রীবাহী বাসে যাত্রীবেশে উঠে আটককৃতরা। বাসের ভিতর এক নারীর গলায় থাকা স্বর্ণের চেইন ছিনিয়ে নিয়ে বাস থেকে দ্রুত নেমে যেতে চেষ্টা করে বোরকা পরিহিত ওই গ্রুপের এক নারী। এসময় ছিনতাইয়ের শিকার ওই নারী যাত্রী চিৎকার করলে বাসে থাকা অন্য যাত্রীরা ওই নারী ছিনতাইকারীকে ধরে ফেলে। এসময় বাসে থাকা সংঘবদ্ধ ওই নারী ছিনতাইকারী চক্রটির অপর ৬ সদস্য তাকে ছাড়িয়ে নেয়ার চেষ্টা করে। এসময় বাস যাত্রীরা তাদেরকেও আটক করে বাস থেকে নামিয়ে উত্তমমাধ্যম দেয়। পরে খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে ওই ৭ নারী ছিনতাইকারীকে আটক করে থানায় নিয়ে যায়।

সাভার মডেল থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আবিদ হোসেন খান বলেন, ‘ছিনতাইয়ের অভিযোগে আটক ৭ নারীকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।’

  • ফেইসবুক শেয়ার করুন
আমাদের চ্যানেল ৩৬৫ ফেসবুক লাইক পেজ