১৭ই অক্টোবর, ২০১৯ ইং, বৃহস্পতিবার

শিরোনাম
র‌্যাব-১১’র অভিযানে না’গঞ্জে ৪ পরিবহন চাঁদাবাজ গ্রেফতার গণভবনে যাবেন না যুবলীগ চেয়ারম্যান সম্ভবত : হারুনুর রশীদ কুড়িগ্রামে ২০১৭ সালের বন্যায় ক্ষতিগ্রস্থ সড়ক ও বেড়িবাঁধ সংস্কারের দাবিতে মানববন্ধন ও সমাবেশ মঠবাড়িয়ায় স্কুল ছাত্রীকে ইভটিজিং করায় যুবকের কারাদন্ড (বায়োমেট্রিক হাজিরা জালিয়াতির অভিনব কৌশল) একইসাথে দুই হাসপাতালে চাকরি করছেন ড. রমিজ কুড়িগ্রামে গ্রামীন ঐতিহ্য সংরক্ষণে বিয়ের গীত প্রতিযোগিতা অনুষ্ঠিত স্বরূপকাঠিতে ১৭ তম গ্রেডিং পদ্ধতির প্রতিবাদে এফ ডব্লিউ এ কর্মচারীদের মানববন্ধন কুড়িগ্রামের ফুলবাড়ীতে সাবেক ছিটমহলের ৬০ তরুণ-তরুণী পেল আইটি সাপোর্ট টেকনিশিয়ান প্রশিক্ষণ সনদ মোরলেগঞ্জে গাজা ও ১০৬ পসি ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

পরিচালক সমিতির নির্বাচনে ভোট দিলেন তারকারা

আপডেট: জানুয়ারি ২৫, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

উৎসব মুখর পরিবেশে শুরু হয় বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির নির্বাচনের ভোটগ্রহণ। সকাল ৯টায় এই ভোটগ্রহণ শুরু হয়। আর এই নির্বাচনকে কেন্দ্র করে এফডিসিতে বসেছে তারার মেলা।

দুপুরের পর ভোটাধিকার প্রয়োগ করতে বিএফডিসিতে হাজির হন-সোহেল রানা, কবরী, সুজাতা, আলমগীর, মৌসুমী, বাপ্পরাজসহ বেশ কয়েকজন তারকা অভিনয় শিল্পী। এছাড়া আলোচিত নির্মাতাদের মধ্যে ভোট দিতে এসেছেন তানভীর মোকাম্মেল, মোস্তফা সরয়ার ফারুকী, অমিতাভ রেজা, দীপঙ্কর দীপনসহ অনেকে। তারা পছন্দের প্রার্থীকে ভোট দিয়েছেন বলে জানা যায়।

ভোট প্রদান শেষে অভিনেত্রী ও পরিচালক সুজাতা বলেন, অনেকদিন পর এফডিসিতে এলাম। নির্বাচনী আমেজ দেখে বেশ ভালো লাগছে। আমাদের ইন্ডাস্ট্রির বর্তমান দুর্যোগপূর্ণ অবস্থা থেকে যারা উন্নয়ন ঘটাতে পারবেন, আমি মনে করি তাদেরই নির্বাচিত করা উচিত।
অভিনেতা ও পরিচালক অনন্ত জলিল বলেন, নতুন কমিটির কাছে আমার প্রত্যাশা থাকবে তারা চলচ্চিত্র শিল্পের আরও উন্নয়ন ঘটাবেন। প্রযোজক সমিতির তুলনায় পরিচালক সমিতির মধ্যে একতা বেশি। এই একতা চলচ্চিত্রকে আরও এগিয়ে নিয়ে যাবে বলে আমার বিশ্বাস।

চলচ্চিত্র পরিচালক সমিতির দ্বি-বার্ষিক নির্বাচনে নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করছেন আবদুল লতিফ বাচ্চু। এবারের নির্বাচনে অংশ নিয়েছে দুটি প্যানেল।

২০১৯-২০ মেয়াদের নির্বাচনের ভোটগ্রহণ শেষ হয়েছে বিকাল ৫টায়। এবার মোট ভোটার সংখ্যা ৩৬২ জন। নির্বাচনে সভাপতি, মহাসচিবসহ মূল পদ ৯টি এবং নির্বাহী পরিষদের পদ ১০টি। প্রতিদ্বন্দ্বিতা করছেন ৪৩জন প্রার্থী।

  • ফেইসবুক শেয়ার করুন