১লা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

পেত্তা’র জয়রথ ছুটছে

আপডেট: জানুয়ারি ২৬, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

শংকর পরিচালিত ‘টু পয়েন্ট জিরো’র পর দক্ষিণী চলচ্চিত্রের মহাতারকা রজনীকান্ত অভিনীত ‘পেত্তা’র জয়রথ ছুটছে। বক্স অফিসে কার্তিক শুভরাজ পরিচালিত এই অ্যাশকনধর্মী সিনেমা আরেক তারকা অজিতের ‘বিশ্বাসম’-কে পাল্লা দিয়ে এগোচ্ছে।

২০১৯ সালের শুরুটা ভালোই হলো তামিল চলচ্চিত্র অঙ্গনের। রজনী অভিনীত ‘পেত্তা’ ও আরেক তামিল তারকা অজিত অভিনীত ‘বিশ্বাসম’, দুই চলচ্চিত্রই ব্লকবাস্টার হতে চলেছে। প্রেক্ষাগৃহের মালিক ও সরবরাহকারীরা আসন্ন চলচ্চিত্রগুলো নিয়ে বেশ আশাবাদী।

তবে একই দিনে দুই সিনেমা মুক্তি দেওয়ায় শুরুতে ‘পেত্তা’ ও ‘বিশ্বাসম’ ছবির প্রযোজকেরা তুমুল সমালোচনার মুখে পড়েছিলেন। ধারণা করা হয়েছিল, এই প্রতিযোগিতা পরস্পরের ব্যবসায়ে ভাগ বসাবে। শেষ পর্যন্ত তাঁদের সিদ্ধান্ত যে ভুল ছিল না, তা প্রমাণিত হচ্ছে।

সূত্র বলছে, ইতিমধ্যেই শুধু তামিলনাড়ু বক্স অফিসে ‘পেত্তা’র আয় ১৫০ কোটি রুপি ছাড়িয়েছে। আর আন্তর্জাতিক বাজারে এ পর্যন্ত আয় ৭০ কোটি ছাড়িয়েছে। বিশ্বব্যাপী আয়ে ২৫০ কোটির ক্লাব ছুঁতে এই ছবি আর সামান্যই দূরে।

তামিলনাড়ু ও যুক্তরাষ্ট্র ছাড়াও সুপারস্টার রজনীকান্তের অসংখ্য ভক্ত রয়েছেন মালয়েশিয়ায়। চলচ্চিত্র বাণিজ্যের প্রতিবেদনগুলো বলছে, মালয়েশিয়ায় ‘পেত্তা’র আয় ১২ কোটি ৯৩ লাখ রুপি। মুক্তির তৃতীয় সপ্তাহেও এ ছবির সাফল্য অব্যাহত রয়েছে।

নতুন হিন্দি ও তেলেগু ছবির সঙ্গে তুমুল প্রতিযোগিতা সত্ত্বেও যুক্তরাষ্ট্রে ভালোই আয় করছে ‘পেত্তা’। বাণিজ্য বিশেষজ্ঞরা জানিয়েছেন, যুক্তরাষ্ট্রের ২৮টি স্থানে রজনীকান্তের সিনেমা চার লাখ রুপির কাছাকাছি আয় করেছে (২৫ জানুয়ারি)।

কার্তিক শুভরাজ পরিচালিত ‘পেত্তা’সহ রজনীকান্তের পরপর চারটি সিনেমা সুপারহিট হলো। ২০১৬ থেকে এ পর্যন্ত ‘কাবালি’ থেকে ‘পেত্তা’ সব সিনেমাই ভক্তদের পূর্ণ বিনোদন দিয়েছে।

‘পেত্তা’ বিনোদনধর্মী বাণিজ্যিক সিনেমা। এ ছবিতে আরো রয়েছেন বলিউড তারকা নওয়াজুদ্দিন সিদ্দিকি, বিজয় সেতুপতি, তৃষা, সিমরন, শশিকুমার ও মালবিকা মোহনলাল।

শোনা যাচ্ছে, ‘পেত্তা’র সাফল্যের পর রজনীকান্তের জন্য আরেকটি চিত্রনাট্য লেখার কাজ শুরু করেছেন পরিচালক কার্তিক শুভরাজ। এ ছাড়া এ আর মুরুগাদোসের আরেকটি ছবিতে তাঁর কাজ শুরুর কথা শোনা যাচ্ছে। আগামী মাসেই নাকি এ ছবির শুটিং শুরু হবে। এ ছবিতে রজনীকান্তের সঙ্গে রোমান্স করতে পারেন তামিল নায়িকা কীর্তি সুরেশ। সূত্র : ইন্ডিয়া টুডে

  • ফেইসবুক শেয়ার করুন
আমাদের চ্যানেল ৩৬৫ ফেসবুক লাইক পেজ