১৬ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার

প্রবাসী স্বামীর জমি পরকীয়া প্রেমিককে দিলেন স্ত্রী

আপডেট: জানুয়ারি ২৮, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

নারায়ণগঞ্জের রূপগঞ্জে ফাতেমা বেগম নামে এক স্ত্রী প্রবাসী স্বামীর ১৩ শতাংশ জমি জালিয়াতি করে পরকীয়া প্রেমিককে রেজিস্ট্রি করে দিয়েছেন। শুধু তাই নয়, মালয়েশিয়ায় থাকা স্বামীকে রেখে তিনি প্রেমিকের হাত ধরে পালিয়ে গেছেন। এ ঘটনায় নারায়ণগঞ্জ আদালতে দুটি মামলা দায়ের করা হয়েছে।

মালয়েশিয়া প্রবাসী ফারুক উদ্দিন আহাম্মেদ জানান, তার বাড়ি নারায়ণগঞ্জের বন্দর থানার আলীসারদি এলাকায়। তিনি তার নামে রূপগঞ্জ উপজেলার বরাবো এলাকায় (দীঘিবরাবো মৌজায় সিএস ২০৬, এসএ ২১১ ও আরএস ৩৬৮ দাগের ১৩ শতাংশ জমি ক্রয় করে বাড়ি নির্মাণ করেন। গত ১৮ বছর আগে একই থানার মদনগঞ্জ এলাকার সেলিম আহামেদের মেয়ে ফাতেমা বেগমকে বিয়ে করেন। বিয়ের পর তাদের সংসারে ১ ছেলে ও ১ মেয়ে সন্তান হয়। জীবিকার তাগিদে তিনি ১৬ বছর ধরে মালয়েশিয়া কাজ করে আসছিলেন।

তিনি আরও জানান, বিদেশে থাকার সুযোগে স্ত্রী ফাতেমার সঙ্গে নারায়ণগঞ্জ সদর থানার রায়রোড এলাকার রওশন আলী সরকারের ছেলে শরীফ সরকারের পরকীয়া সম্পর্ক গড়ে ওঠে। এরপর ফারুক উদ্দিন আহাম্মেদের নামে থাকা ১৩ শতাংশ জমি শরীফ সরকারকে ভুয়া দাতা বানিয়ে প্রতারণার মাধ্যমে ফাতেমা একটি আমমোক্তারনামা দলিল করে দেয়। আমমোক্তারনামা দলিলের ২০ দিন পর ফাতেমা বেগম আবার ওই ১৩ শতাংশ জমি শরীফ সরকারের নামে সাব-কাবলা রেজিস্ট্রি করে দেয়। প্রতারণা ও জালিয়াতি করে জমি রেজিস্ট্রি করে নেয়ার খবর পেয়ে ফারুক উদ্দিন আহাম্মেদের নির্দেশে তার ভাগনে সারোয়ার উদ্দিন বাদী হয়ে নারায়ণগঞ্জ আদালতে দুটি মামলা দায়ের করেন।

  • ফেইসবুক শেয়ার করুন
আমাদের চ্যানেল ৩৬৫ ফেসবুক লাইক পেজ