৪ঠা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, শুক্রবার

তাড়াইলে বিশ্ব ক্যান্সার দিবস পালিত

আপডেট: ফেব্রুয়ারি ৪, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

মুকুট দাস, তাড়াইল (কিশোরগঞ্জ): ‘I am and I will’ ”আমি আছি আমি থাকবো ক্যান্সারের বিরুদ্ধে লড়াইয়ে” এই প্রতিপাদ্যকে সামনে রেখে কিশোরগঞ্জের তাড়াইল উপজেলায় বিশ্ব ক্যান্সার দিবস পালিত হয়েছে ।

সূত্র জানায়, সারা বিশ্বের ন্যায় (৪ ফেব্রুয়ারি) সোমবার তাড়াইল উপজেলা ৫০ শয্যা বিশিষ্ট স্বাস্থ্য কমপ্লেক্সের আয়োজনে বিশ্ব ক্যান্সার দিবস উপলক্ষে সচেতনতামূলক সভা অনুষ্ঠিত হয়েছে। সকাল ১০টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সভাকক্ষে উক্ত সভায় সভাপতিত্ব করেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জুনিয়র কনসালটেন্ট (শিশু) ও উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (চলতি দ্বায়িত্বে) ডা.সাখাওয়াত হোসেন ।

স্যানিটারি ইন্সপেক্টর ও নিরাপদ খাদ্য পরিদর্শক আব্দুর রউফ তালুকদারের সঞ্চালনায় সচেতনতামূলক সভায় ক্যান্সার প্রতিরোধ সম্পর্কে অন্যান্যদের মধ্যে আলোচনা করেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. বদরুল হাসান, ডা. ফিরোজ মিয়া, ডা. জিনাত রায়হানা, ডা. সাবিহা আক্তার ।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা আঞ্জমান ইসলাম, স্বাস্থ্য পরিদর্শক মোশারফ হোসেন, উপজেলা স্বাস্থ্য বিভাগের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ।

  • ফেইসবুক শেয়ার করুন
আমাদের চ্যানেল ৩৬৫ ফেসবুক লাইক পেজ