২৫শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, বুধবার

আগুনে পুড়ে নিহতদের আত্মার শান্তি কামনায় বরিশাল বিএনপির দোয়া মোনাজাত

আপডেট: ফেব্রুয়ারি ২৩, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

রাধানীর চকবাজারে চুড়িহট্টায় অগ্নিকান্ডের ঘটনায় নিহতদের স্মরণে বরিশালে শোকসভা ও বিশেষ দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়েছে। আজ শনিবার (২৩ ফেব্রুয়ারি) বেলা ১২টায় নগরীর সদর রোডের দলীয় কার্যালয়ে বরিশাল মহানগর বিএনপির উদ্যোগে এই শোক সভা অনুষ্ঠিত হয়।
এতে মহানগর বিএনপির সভাপতি কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব সাবেক এমপি অ্যাডভোকেট মজিবর রহমান সরোয়ারের সভাপতিত্বে শোকসভায় বক্তব্য রাখেন- মহানগর বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জিয়াউদ্দিন সিকদার জিয়া, সিনিয়র সহ-সভাপতি মনিরুজ্জামান ফারুক, মহানগর যুবদলের সাধারণ সম্পাদক মাসুদ হাসান মামুন, সিনিয়র সহ-সভাপতি কামরুল হাসান রতন, মহানগর ছাত্রদলের সাধারণ সম্পাদক হুমায়ুন কবির এবং মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি মাহবুবুর রহমান পিন্টু প্রমু

সভায় সভাপতির বক্তব্যে সরোয়ার বলেন- বিনাভোটে নির্বাচিত এই সরকার জনগণের সরকার নয়। তাই তারা জনগণের কথা চিন্তা করে না। তারা শুধু পুলিশ আর প্রশাসনের ওপর ভর করে রাষ্ট্র ক্ষমতায় টিকে আছে। এ কারণে তারা পুলিশ আর প্রশাসনের উন্নয়ন করছে। জনগণকে নিয়ে চিন্তা করে না বলেই তারা নিমতলীর অগ্নিকাণ্ডের পর অগ্নিনির্বাপক ব্যবস্থার কোনো উন্নয়ন করেনি।

তিনি এই স্বৈরাচারী সরকারকে হটানোর পাশাপাশি কারান্তরীণ বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াসহ সকল নেতাকর্মীর মুক্তির দাবি কঠোর আন্দোলন গড়ে তুলতে ওয়ার্ড পর্যায় থেকে বিএনপিসহ সকল সহযোগী সংগঠন পুনর্গঠন করে ঢেলে সাঁজানোর জন্য সংশ্লিষ্ট নেতাদের প্রতি আহ্বান জানান।

শোকসভার শেষ পর্যায়ে চকবাজার অগ্নিকাণ্ডে নিহতদের রুহের মাগফেরাত কামনায় বিশেষ দোয়া ও মোনাজাতের আয়োজন করা হয়েছে।

  • ফেইসবুক শেয়ার করুন
আমাদের চ্যানেল ৩৬৫ ফেসবুক লাইক পেজ