৪ঠা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, শুক্রবার

সিমলাকে জিজ্ঞাসাবাদ করবে পুলিশ

আপডেট: ফেব্রুয়ারি ২৮, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

বাংলাদেশ বিমানের ‘ময়ূরপঙ্খী’ উড়োজাহাজ ছিনতাইচেষ্টার ঘটনায় চিত্রনায়িকা সিমলাকে জিজ্ঞাসাবাদ করা হবে বলে জানিয়েছেন পুলিশ সদরদপ্তরের অতিরিক্ত উপ-মহাপরিদর্শক (এআইজি) সোহেল রানা।

দৈনিক আমাদের সময় অনলাইনকে তিনি জানান, বাংলাদেশ বিমানের ‘ময়ূরপঙ্খী’ উড়োজাহাজ ছিনতাইচেষ্টার ঘটনার তদন্ত করা হচ্ছে। আর এই কারণে পুলিশ যাকে জিজ্ঞাসাবাদ করার প্রয়োজন মনে করবে, তার সঙ্গেই কথা বলবে। পলাশ সম্পর্কে আরও তথ্য জানা দরকার। যেহেতু নায়িকা সিমলা তার স্ত্রী ছিলেন। তিনি পলাশ সম্পর্কে অনেক কিছুই জানেন। তাই তাকেও জিজ্ঞাসাবাদের আওতায় আনা হবে।

এদিকে, বিমান ছিনতাইচেষ্টার ঘটনায় চট্টগ্রামের পতেঙ্গা থানায় দায়ের করা মামলার তদন্ত শুরু করেছে চট্টগ্রাম মহানগর পুলিশের কাউন্টার টেররিজম ইউনিট।

মামলার তদন্ত কর্মকর্তা ও চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের কাউন্টার টেররিজম ইউনিটের পরিদর্শক রাজেশ বড়ুয়া সাংবাদিকদের জানান, তদন্তের প্রয়োজনে যাকে জিজ্ঞাসাবাদ করা ও যেখানে যাওয়া প্রয়োজন, সেখানে যাওয়া হবে। প্রয়োজনে নিহত পলাশের স্ত্রী ও পরিবারের সদস্যদের ডাকা হবে।

বর্তমানে শুটিংয়ের কারণে মুম্বাই অবস্থান করছেন ম্যাডাম ফুলি’খ্যাত এই নায়িকা। দেশে ফিরলেই তাকে জিজ্ঞাসাবাদের আওতায় আনা হবে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

এদিকে, গতকাল রাতে সিভিল এভিয়েশনের কাছ থেকে প্রায় ১৫টি আলামত গ্রহণ করেছে তদন্ত কর্মকর্তা। এর মধ্যে ছিল খেলনা পিস্তল, ডামি বোমা, নিহত পলাশের পাসপোর্ট ও বিয়ের কাবিননামাসহ বিভিন্ন জিনিস।

উল্লেখ্য, রোববার বিকেলে ঢাকা থেকে দুবাইগামী বাংলাদেশ বিমানের ‘ময়ূরপঙ্খী’ উড়োজাহাজ ছিনতাইকারীর কবলে পড়েছিল। এরপর চট্টগ্রামের শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে বিমান বাংলাদেশের ওই ফ্লাইটটি ১৩৪ যাত্রী ও ১৪ ক্রু নিয়ে জরুরি অবতরণ করে। পরে কমান্ডো অভিযানে সন্দেহভাজন বিমান ‘ছিনতাইকারী’ নিহত হয়। নিহত পলাশের দ্বিতীয় স্ত্রী ছিলেন চিত্রনায়িকা সিমলা। অবশ্য পরবর্তীতে সিমলা জানান, পলাশ মানসিক ভারসাম্য হারিয়ে ফেলায় চারমাস আগে তাকে তালাক দেন তিনি।

  • ফেইসবুক শেয়ার করুন
আমাদের চ্যানেল ৩৬৫ ফেসবুক লাইক পেজ