২৯শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, রবিবার

চেয়ারের পায়ায় ৮ হাজার ইয়াবা, আটক ২

আপডেট: মার্চ ২, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

রাশেদুল কবির অনু, নারায়ণগঞ্জ:
গোপন সূত্রে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে চেকপোষ্ট বসিয়ে আসবাবপত্র বোঝাই পিকআপে তল্লাসী করে ৮ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার এবং ইয়াবা পাচারের দায়ে মোঃ আঃ রহিম (২৪) ও মোঃ মিজান (২৩) কে আটক করেছে র‌্যাব-১১। শুক্রবার দিবাগত রাত ১২:৪০ টায় নারায়ণগঞ্জের সোনারগাঁ থানাধীন বাড়ীচিনিস এলাকা থেকে তাদের আটক করা হয়। এসময় মাদক পাচারে ব্যবহৃত আসবাবপত্র বোঝাই পিকআপটিও জব্দ করা হয়।

গ্রেফতারকৃতরা কক্সবাজার জেলার টেকনাফ হতে পিকআপে আসবাবপত্র বোঝাই করে নারায়গঞ্জের কাঁচপুরে যাচ্ছিল। তারা আসবাবপত্রের ভেতর অবস্থিত চেয়ার এর পায়ার ভেতর বিশেষ কায়দায় লুকিয়ে ইয়াবা নিয়ে এসে নারায়ণগঞ্জের বিভিন্ন মাদক ব্যবসায়ীদের কাছে সরবরাহ করত। শনিবার দুপুরে র‌্যাব-১১’র ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার অতিঃ পুলিশ সুপার মোঃ জসিম উদ্দীন চৌধুরী (পিপিএম) স্বাক্ষরিত লিখিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব আরো জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদ ও অনুসন্ধানে জানা যায়- আটককৃত রহিম জব্দকৃত পিকআপের চালক। তারা দীর্ঘদিন ধরে নিয়মিত নারায়ণগঞ্জের কাঁচপুরে এক ইয়াবা ডিলারের ইয়াবা পরিবহন করে আসছে। তারা পিকআপে বিভিন্ন পণ্য পরিবহনের আড়ালে মূলত ইয়াবা পরিবহন করে থাকে। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে সোনারগাঁ থানায় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

  • ফেইসবুক শেয়ার করুন
আমাদের চ্যানেল ৩৬৫ ফেসবুক লাইক পেজ