১লা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

জমে উঠেছে রাজারহাট উপজেলা পরিষদ নির্বাচনের মাঠ

আপডেট: মার্চ ২, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

অনিরুদ্ধ রেজা, কুড়িগ্রাম
কুড়িগ্রামের রাজারহাটে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনী প্রচারনা জমে উঠেছে। সকাল থেকে গভীর রাত পর্যন্ত প্রচার-প্রচারনায় ব্যস্ত সময় কাটাচ্ছেন উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান প্রার্থী গণ।

সরেজমিনে জানা গেছে,গত কয়েকদিন ধরে দিনরাত চলছে নির্বাচনী গণসংযোগ। সকালে সূর্যদয়ের সাথে সাথে প্রার্থীরা নিজে ও তাদের নেতা কর্মী সমর্থকরা বিভিন্ন গ্রামে গঞ্জে উঠান বৈঠক, পথ সভা সহ বিভিন্ন ভাবে গণসংযোগ করছেন। গভীর রাত পর্যন্ত চলছে গনসংযোগের কাজ। গ্রামেগঞ্জে চায়ের দোকান-পানের দোকানে গভীর রাত পর্যন্ত বিভিন্ন প্রার্থীর সমর্থকদের মধ্যে চলছে ভোটালাপ। দুপুর থেকে রাত পর্যণÍ মাইকের আওয়াজে মুখর হয়ে থাকছে গ্রাম-শহর। প্রকাশ্য প্রচার-প্রচারনায় উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান প্রার্থীদের পিছিয়ে নেই কেউ ।

রাজারহাট উপজেলায় আগামী ১০মার্চ প্রথম পর্যায়ের উপজেলা নির্বাচন অনুষ্ঠিত হবে। এতে উপজেলা চেয়ারম্যান পদে উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আবুনুর মোঃ আক্তারুজ্জামান নৌকা প্রতীকে এবং রংপুর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও রংপুর মহানগর আওয়ামীলীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক জাহিদ ইকবাল সোহরাওয়ার্দী মোটর সাইকেল প্রতীক নিয়ে স্বতন্ত্র প্রাথী হিসেবে প্রতিদ্বন্ধীতা করছেন।

এছাড়া উপজেলা ভাইস চেয়ারম্যান পদে অজয় কুমার চশমা প্রতীকে,আশিকুর রহমান মাইক প্রতীকে, আহম্মদ আলী তালা প্রতীকে এবং নাজমুল ইসলাম নাজু টিউবয়েল প্রতীক নিয়ে প্রতিদ্বন্ধীতা করছেন। নারী ভাইস চেয়ারম্যান পদে রত্না শিকদার কলস প্রতীকে,ইয়াছমিন বেগম ফ্যান প্রতীকে,নাজমা বেগম ফুটবল প্রতীকে এবং লায়লা ইয়াছমিন পদ্ম ফুল প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বীতা করছেন।

নির্বাচনের বিষয়ে কথা হলে উপজেলা চেয়ারম্যান পদে মোটর সাইকেল প্রতীকের প্রার্থী জাহিদ ইকবাল সোহরাওয়ার্দী জানান,আমি নির্বাচিত হলে রাজারহাটের জনগনকে সাথে নিয়ে রাজারহাটকে একটি মডেল উপজেলা হিসেবে গড়তে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহন করব।

উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী অজয় কুমার জানান,আমি নির্বাচিত হলে শিক্ষা,স্বাস্থ্য সহ সকল ক্ষেত্রে উন্নয়ন অগ্রযাত্রায় ভুমিকা রাখবো।

উপজেলা নির্বাচন অফিসার মোঃ ওয়াজেদ আলী বলেন,অবাধ,নিরপেক্ষ ও স্বচ্ছ প্রক্রিয়ায় উপজেলা পরিষদ নির্বাচন গ্রহনের সকল প্রস্তুতি গ্রহন করা হয়েছে।

  • ফেইসবুক শেয়ার করুন
আমাদের চ্যানেল ৩৬৫ ফেসবুক লাইক পেজ