৩০শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, সোমবার

ঝালকাঠিতে দুই বৃদ্ধের মৃতদেহ উদ্ধার

আপডেট: মার্চ ২, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

ঝালকাঠি cÖ
ঝালকাঠিতে দুই বয়োবৃদ্ধের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। জানা গেছে, শনিবার সকালে জেলা শহরের কৃষ্ণকাঠি পাসপোর্ট অফিসের উত্তর পাশে বরিশাল-ঝালকাঠি আঞ্চলিক মহাসড়কের পাশে নিজ বাসা হতে বের হয়ে রাস্তা পারাপারের সময় জালাল উদ্দিন (৭০)কে একটি ব্যাটারি চালিত অটো চাপা দিলে মারাত্মক আহত হন তিনি।

পরে স্থানীয়রা উদ্ধার করে বরিশাল শেবাচিম হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু ঘটে বয়োবৃদ্ধ জালাল উদ্দিনের। অটো চালক জাকির হোসেনকে আটক করেছে ঝালকাঠি থানা পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন ইন্স. অপারেশন্স আবুল কালাম আজাদ। অপরদিকে শনিবার সকালে আঃ জলিল হাওলাদার (৬০) নামের অপর একজনের মৃতদেহ নলছিটির মেরহার গ্রাম থেকে উদ্ধার করেছে নলছিটি থানা পুলিশ।

নলছিটি থানার অফিসার ইনচার্জ মো. শাখাওয়াত মুঠোফোনে জানান, নলছিটি উপজেলার মগড় ইউনিয়নের মেরহার গ্রামে হাওলাদার বাড়িতে পিকনিকের গান বাজানোকে কেন্দ্র করে মহিলাদের মাঝে ঝগড়া ফ্যাসাদ হয় একপর্যায়ে বাপ্পি নামক একটি ছেলে জলিল হাওলাদার’র স্ত্রী মমতাজ বেগমকে শান্তি-শৃঙ্খলা রক্ষার্থে জোড় পুর্বক ঘরের ভিতরে ঢোকানোর সময় মমতাজ এর শরীরের সাথে ধাক্কা খেয়ে তার স্বামী বয়োবৃদ্ধ জলিল হাওলাদার মাটিতে পরে হার্ট অ্যাটাক হয়, পরে উপস্থিতরা তাকে উদ্ধার করে দ্রুত বরিশাল শেবাচিম হাসপাতালে নেওয়ার পথে মারা যান জলিল হাওলাদার।

কর্তব্যরত চিকিৎসক হার্ট আ্যাটাকে মৃত্যুবরন করেছে বলে ছাড়পত্র দিয়েছেন। এ ব্যাপারে নলছিটি থানায় জিডি হয়েছে এবং অন্য কোন কারনে মৃত্যু হয়েছে কিনা তার জন্য জলিল হাওলাদারের মৃতদেহ ঝালকাঠি সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ।

  • ফেইসবুক শেয়ার করুন
আমাদের চ্যানেল ৩৬৫ ফেসবুক লাইক পেজ