৫ই ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, শনিবার

তাড়াইলে জাতীয় ছাত্র সমাজের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

আপডেট: মার্চ ২, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

মুকুট দাস মধু, তাড়াইল (কিশোরগঞ্জ): কিশোরগঞ্জের তাড়াইলে জাতীয় ছাত্র সমাজের ২ বছর মেয়াদী পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে ।

জানা যায়, মো.আলমগীর হোসেন -কে সভাপতি ও মো.রাজু শিকদার -কে সাধারণ সম্পাদক এবং মো.শাহান শাহ্ সিদ্দিকি-কে সাংগঠনিক সম্পাদক করে শুক্রবার ১লা মার্চ বিকাল ৫টায় উপজেলা জাতীয় পার্টির কার্যালয়ে এক অনাড়ম্বর অনুষ্ঠানের মধ্য দিয়ে ৬১ সদস্য বিশিষ্ট ২ বছর মেয়াদী এই কমিটি ঘোষণা করেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সাবেক শ্রম ও কর্মসংস্থান মন্ত্রলালয়ের প্রতিমন্ত্রীর সাবেক একান্ত সচিব আমিরুল ইসলাম খান বাবলু।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা জাতীয় পার্টির আহবায়ক মোফাজ্জল হোসেন চাঁন মিয়া,যুগ্ম আহবায়ক গোলাপ হোসেন ভূঁইয়া,সদর ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি ছাইদুর রহমান,সাধারণ সম্পাদক আলাল উদ্দিন সহ উপজেলার সাতটি ইউনিয়নের সকল অংগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীবৃন্দ।

এর আগে বিগত ২ ফেব্রুয়ারি বাংলাদেশ জাতীয় সংসদের ১৬৪, কিশোরগঞ্জ-৩ (করিমগঞ্জ-তাড়াইল) এলাকার এমপি মো.মুজিবুল হক চুন্নু’র অনুমোদিত ও স্বাক্ষরিত কমিটির অনুমোদনপত্রে ৫ ফেব্রুয়ারী কিশোরগঞ্জ জেলার জাতীয় ছাত্র সমাজের সভাপতি একেএম আরিফুর রহমান বাবু এবং সাধারণ সম্পাদক মো.মকবুল হোসেন বকুল উক্ত কমিটির অনুমোদনপত্রে স্বাক্ষর করেন ।

উক্ত কমিটিতে ৫ জন সহ-সভাপতি করা হয়েছে। তারা হলেন মো.তোফাজ্জল হোসেন তপু, আশরাফ উদ্দিন রুমান, মো.সাদ্দাম হোসেন আবির, মো. শামীম আহম্মেদ এবং মো. অসীম মিয়া ।

  • ফেইসবুক শেয়ার করুন
আমাদের চ্যানেল ৩৬৫ ফেসবুক লাইক পেজ