৫ই ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, শনিবার

পিরোজপুরের ৭টি উপজেলায় নৌকার মাঝি হলেন যারা

আপডেট: মার্চ ২, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

পিরোজপুর প্রতিনিধি:
আসন্ন ৫ম উপজেলা পরিষদ নির্বাচনের চতুর্থ ধাপে যে ১২২টি উপজেলায় আগামী ৩১শে মার্চ অনুষ্ঠেয় নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ থেকে পিরোজপুর জেলায় পিরোজপুর সদরসহ ৭টি উপজেলায় যারা দলীয় প্রতিক নৌকা পেয়ে নৌকার ৭ মাঝি হলেন।

 

তারা হলেন পিরোজপুর সদরে বর্তমান উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মজিবুর রহমান খালেক, নাজিরপুর উপজেলায় ওই উপজেলার সাবেক চেয়ারম্যান অমূল্য রঞ্জন, ভা-ারিয়ায় বর্তমান উপজেলা ভাইস চেয়ারম্যান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ,দৈনিক পিরোজপুর কণ্ঠের প্রকাশক ও ভা-ারিয়া প্রেসক্লাবের সভাপতি এবং মিরাজুল ইসলাম ওয়েল ফেয়ার ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা মো. মিরাজুল ইসলাম মিরাজ, কাউখালী উপজেলায় নারী নেত্রী কাজী রুহিয়া বেগম হাসি,ইন্দুরকানী উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাড: মতিউর রহমান,নেছারাবাদ (স্বরূপকাঠী)সাবেক উপজেলা চেয়ারম্যান মুইদুল ইসলাম মুহিদ এবং মঠবাড়িয়া উপজেলায় মোশারেফ হোসেন সাকু পেয়েছেন নৌকা প্রতিক।

 

প্রসঙ্গত: গত শুক্রবার রাতে(১লা মার্চ) বাংলাদেশ আওয়ামী লীগ সভানেত্রী এবং প্রধান মন্ত্রী সেখ হাসিনা আনুষ্ঠানিক ভাবে তাঁর কার্যালয়ে যে ১২২টি উপজেলার নিজ দলীয় প্রার্থীর নাম ঘোষণা করেছেন তার মধ্যে এরাও আছেন।

  • ফেইসবুক শেয়ার করুন
আমাদের চ্যানেল ৩৬৫ ফেসবুক লাইক পেজ