১৫ই ডিসেম্বর, ২০১৯ ইং, রবিবার

শিরোনাম
সাংবাদিকদের এখন থেকে বুফের মাধ্যমে খাওয়াবো: পাপন বিক্ষোভে উত্তাল ভারত, পাঁচটি ট্রেনে আগুন-ভাঙচুর প্রধান শিক্ষকসহ তিনজনের ধর্ষণ—কন্যা সন্তানের মা হলো ১২ বছরের শিশুটি র‌্যাব-১১’র অভিযানে বিপুল পরিমান ফেন্সিডিল ও ইয়াবাসহ গ্রেপ্তার-৪ আসামে বাংলাদেশি দূতের গাড়িতে হামলা, নিরাপত্তা জোরদার বিতর্কিত নাগরিকত্ব বিলের প্রতিবাদে রণক্ষেত্র আসাম, ঝরলো ৫ প্রাণ মিয়ানমারের রোহিঙ্গা প্রত্যাবাসন প্রক্রিয়া এক ধরণের প্রতারণা : গাম্বিয়া ২ কোটি টাকা আত্মসাৎ করেছেন কুরআন শরিফ কম ছাপিয়ে ইসলামিক ফাউন্ডেশনের ডিজি বরিশালে স্কুলছাত্রীকে প্রধান শিক্ষকের ধর্ষণ, পাহারা দেন শিক্ষিকা

মদিনায় বাথরুমের ছাদ ধসে বাংলাদেশির মৃত্যু

আপডেট: এপ্রিল ১৫, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

সৌদি আরবের মদিনা শরিফে একটি বাসায় বাথরুমের ছাদ ধসে পড়ে এক বাংলাদেশি প্রবাসীর মৃত্যু হয়েছে। তার নাম ইরফান। তিনি চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার মেম্বার পাড়ার মক্কা প্রবাসী আবুল কাশেমের প্রথমপুত্র।

ইরফানের আত্মীয় কামাল হোসেনের মাধ্যমে জানা যায়, ইরফান গত ১০ এপ্রিল রাত সাড়ে ১১টায় বাথরুমে ঢুকলে বাথরুমের ছাদ ধসে পড়ে। এতে ইরফান মাথায় গুরতর আঘাত পান। সঙ্গে সঙ্গে রুমমেটরা তাকে স্থানীয় কিংফাহাদ হাসপাতালে ভর্তি করান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুইদিন পর তিনি মৃত্যুর কোলে ঢলে পড়েন।

জানা যায়, তিনি যে বাড়িতে থাকতেন এটা ছিল পুরনো এবং কাঠের তৈরি দুই তলাবিশিষ্ট। কাঠের ছাদের নিচে টাইলস থাকাতে বুঝা যায়নি কাঠটা ভাঙা ছিল। বাথরুমের ছাদের কাঠ পচে নষ্ট হয়ে যাওয়াতে কাঠটি ভেঙে গেলে ছাদটি ধসে পড়ে।

নিহত ইরফান গত এক বছর আগে সৌদি আরব গিয়েছিলেন এবং একটি খেজুরের দোকানে কাজ করতেন। তাকে মদিনা শরিফের জান্নাতুল বাকি কবরস্থানে দাফন করা হবে বলে জানা গেছে।

  • ফেইসবুক শেয়ার করুন