২৪শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
জাতীয় সাংবাদিক সংস্থার কেন্দ্রীয় স্টিয়ারিং কমিটির সভা অনুষ্ঠিত মৃত্যুদণ্ডের বিধান রেখে ধর্ষণ আইনের নীতিগত অনুমোদন মন্ত্রিসভায় হাতের স্পর্শ ছাড়াই পানি পান ! প্যাডেলট্যাপ কমিয়ে দিবে করোনাসহ অন্যান্য রোগ-জীবাণুর সংক্রমণ বরিশাল মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা বিভাগের নতুন কার্যালয় উদ্বোধন *ভোলা জেলা পুলিশ ফুটবল টুর্নামেন্ট-২০২০ এর শুভ উদ্বোধন * জাতীয় সাংবাদিক সংস্থার কেন্দ্রীয় স্টিয়ারিং কমিটি পূর্ণগঠন  রিফাত শরীফ হত্যা, দশ আসামির ভাগ্য নির্ধারণ ৩০ সেপ্টেম্বর রোহিঙ্গাদের জন্য কক্সবাজারে ভ্রাম্যমাণ এক্স-রে ভ্যান চালু। অর্থনৈতিক অঞ্চলে বড় বিনিয়োগ করবে জাপান, এ বিনিয়োগ এশিয়ার মধ্যে সর্ববৃহৎ বিনিয়োগ হবে জানিয়েছেন রাষ্ট্রদূত।

মদিনায় বাথরুমের ছাদ ধসে বাংলাদেশির মৃত্যু

আপডেট: এপ্রিল ১৫, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

সৌদি আরবের মদিনা শরিফে একটি বাসায় বাথরুমের ছাদ ধসে পড়ে এক বাংলাদেশি প্রবাসীর মৃত্যু হয়েছে। তার নাম ইরফান। তিনি চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার মেম্বার পাড়ার মক্কা প্রবাসী আবুল কাশেমের প্রথমপুত্র।

ইরফানের আত্মীয় কামাল হোসেনের মাধ্যমে জানা যায়, ইরফান গত ১০ এপ্রিল রাত সাড়ে ১১টায় বাথরুমে ঢুকলে বাথরুমের ছাদ ধসে পড়ে। এতে ইরফান মাথায় গুরতর আঘাত পান। সঙ্গে সঙ্গে রুমমেটরা তাকে স্থানীয় কিংফাহাদ হাসপাতালে ভর্তি করান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুইদিন পর তিনি মৃত্যুর কোলে ঢলে পড়েন।

জানা যায়, তিনি যে বাড়িতে থাকতেন এটা ছিল পুরনো এবং কাঠের তৈরি দুই তলাবিশিষ্ট। কাঠের ছাদের নিচে টাইলস থাকাতে বুঝা যায়নি কাঠটা ভাঙা ছিল। বাথরুমের ছাদের কাঠ পচে নষ্ট হয়ে যাওয়াতে কাঠটি ভেঙে গেলে ছাদটি ধসে পড়ে।

নিহত ইরফান গত এক বছর আগে সৌদি আরব গিয়েছিলেন এবং একটি খেজুরের দোকানে কাজ করতেন। তাকে মদিনা শরিফের জান্নাতুল বাকি কবরস্থানে দাফন করা হবে বলে জানা গেছে।

  • ফেইসবুক শেয়ার করুন
আমাদের চ্যানেল ৩৬৫ ফেসবুক লাইক পেজ