১৭ই অক্টোবর, ২০১৯ ইং, বৃহস্পতিবার

শিরোনাম
র‌্যাব-১১’র অভিযানে না’গঞ্জে ৪ পরিবহন চাঁদাবাজ গ্রেফতার গণভবনে যাবেন না যুবলীগ চেয়ারম্যান সম্ভবত : হারুনুর রশীদ কুড়িগ্রামে ২০১৭ সালের বন্যায় ক্ষতিগ্রস্থ সড়ক ও বেড়িবাঁধ সংস্কারের দাবিতে মানববন্ধন ও সমাবেশ মঠবাড়িয়ায় স্কুল ছাত্রীকে ইভটিজিং করায় যুবকের কারাদন্ড (বায়োমেট্রিক হাজিরা জালিয়াতির অভিনব কৌশল) একইসাথে দুই হাসপাতালে চাকরি করছেন ড. রমিজ কুড়িগ্রামে গ্রামীন ঐতিহ্য সংরক্ষণে বিয়ের গীত প্রতিযোগিতা অনুষ্ঠিত স্বরূপকাঠিতে ১৭ তম গ্রেডিং পদ্ধতির প্রতিবাদে এফ ডব্লিউ এ কর্মচারীদের মানববন্ধন কুড়িগ্রামের ফুলবাড়ীতে সাবেক ছিটমহলের ৬০ তরুণ-তরুণী পেল আইটি সাপোর্ট টেকনিশিয়ান প্রশিক্ষণ সনদ মোরলেগঞ্জে গাজা ও ১০৬ পসি ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

জামালগঞ্জে কাল বৈশাখী ঝড়ে অর্ধশতাধিক ঘর বাড়ী সহ আহত ১৫

আপডেট: এপ্রিল ৩০, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

মো. শাহীন আলম, সুনামগঞ্জ: সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলায় কাল বৈশাখী ঝড়ে অর্ধশতাধিক ঘর বাড়ী লন্ড ভন্ড সহ আহত হয়েছে ১৫ জন।

সোমবার দিবাগত রাত ১২ ঘটিকায় কাল বৈশাখী ঝড়ে এ ঘটনা ঘটে। জানাযায়, উপজেলার বেহেলী ইউনিয়নের বেহেলী গ্রামে ২টি পরিবার, রহমতপুর ৩টি, মশালঘাট ১৮টি, মশালঘাট লতিফিয়া হাফিজিয়া মাদ্রাসা, মশালঘাট আফতাব সরকারী প্রাথমিক বিদ্যালয় ও বেহেলী সরকারী প্রাথমিক বিদ্যালয় সহ প্রায় অর্ধ শতাধিক ঘড় বাড়ী কাল বৈশাখী ঝড়ে লন্ডভন্ড হয়। এ ছাড়া ওই ঝড়ে আহত হয়েছেন সায়েরুন বেগম (৪০), জফুরা বেগম (৩৫), পারলেন মিয়া (৩), জান্নাতুল (১২), আসমা আক্তার (৩১), পারুমা (৪০), নাসিমা আক্তার (৪০), আলাউদ্দিন (৪৯), হাবিবা আক্তার (৩০), মুরসালিন (৩৫) প্রমূখ।

মঙ্গলবার বিকেলে ক্ষতিগ্রস্থ ঘরবাড়ী ও আহতদের দেখার জন্য ঘটনাস্থল পরিদর্শন করেন, জামালগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার প্রিয়াংকা পাল, বেহেলী ইউনিয়নের চেয়ারম্যান অসিম চন্দ্র তালুকদার, ভাইস চেয়ারম্যান প্রার্থী ও সাংবাদিক আব্দুল আহাদ, উপজেলা নির্বাহী কার্যালয়ের অফিস সহকারী মো. ফারুক মিয়া, ইউপি সদস্য আব্দুল বাতেন, খোকন মিয়া, প্রণব কান্তি রায়, সাবেক মেম্বার এনার হোসেন, আজিজুল হক, ইউপি সচিব মো. হান্নান মিয়া সহ গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উপজেলা নির্বাহী অফিসার প্রিয়াংকা পাল বলেন, কাল বৈশাখী ঝড়ে ঘর বাড়ী লন্ড ভন্ড সহ আহত হয়েছে। প্রত্যেক ক্ষতি গ্রস্থ ও আহত ব্যাক্তিদের নামের তালিকা দেওয়ার জন্য ইউপি চেয়ারম্যান অসিম চন্দ্র তালুকদারকে বলেন। তিনি আরও বলেন, ক্ষতিগ্রস্থদের সর্ম্পকে জেলা প্রশাসক মহোদয়কে অবহিত করব।

  • ফেইসবুক শেয়ার করুন