৩রা জুন, ২০২০ ইং, বুধবার

শিরোনাম
ঝালকাঠির কথিত তিন সাংবাদিকের বিরুদ্ধে নিহত গৃহবধুর পরিবারকে হুমকি দিয়ে চাঁদা দাবির অভিযোগ বানারীপাড়ায় নির্মমনির্যাতনেরশিকার জয়িতানারী পলিহাসপাতালেকাতরাচ্ছে… বানারীপাড়ায়গাঁজাসহ দুইমাদকব্যবসায়ী আটক: একজনের এক বছরেরকারাদন্ড ভার্চ্যুয়াল কোর্ট নিয়ে ফেসবুকে পোস্ট-মন্তব্যের ক্ষেত্রে সতর্ক করলেন হাইকোর্ট বরিশাল সিএসডি অফিসের সরকারি পুকুর দখলের অভিযোগ! নিরাপত্তা প্রহরী জামালের বিরুদ্ধে এরকম দিন থাকবে না : প্রধানমন্ত্রী নাজিরপুরে হযরত মুহম্মাদ (স:) ও ইসলাম নিয়ে ফেসবুুকে কটুক্তি করায় গ্রেফতার বৃদ্ধের লুঙ্গি-গেঞ্জি ছিঁড়ে মারধর, ভিডিও ভাইরাল স্বাস্থ্যবিধি মানছে না কেউ, ঝুঁকির শঙ্কায় গোটা বরিশাল!

একজন মাশরাফি দাও আমি তোমাকে ১১টা সোনার টুকরা (খেলোয়াড়) উপহার দেব: পোলক

আপডেট: মে ৯, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

বাংলাদেশ ক্রিকেটের উজ্জ্বল নক্ষত্র মাশরাফি বিন মুর্তজা। তার নেতৃত্বে টাইগার ক্রিকেটের আমূল বদলে গেছে। বিশ্ব দরবারে উচ্চাসীনে বসেছে লাল-সবুজ জার্সিধারীরা।

ক্যারিয়ারের শুরু থেকেই দলকে একসুঁতোয় গেঁথে রাখার কাজটা ভালোভাবেই করে যাচ্ছেন মাশরাফি। প্রায় দেড় যুগের আন্তর্জাতিক ক্যারিয়ারে দুই অ্যাংকেল মিলিয়ে ১০ বার ডাক্তারের ছুরি-কাঁচির নিচে নিজেকে সঁপে দিয়েছেন। তবুও পিছপা হননি তিনি। ঘাড় বাঁকা করে ফিরেছেন সদর্পে। দোর্দণ্ড প্রতাপে নিজের কারিশমা দেখিয়েছেন।

দলকে ভালোবেসে, দেশকে ভালোবেসে এখনো লড়ে যাচ্ছেন ম্যাশ। তাই তো তিনি অন্যদের চেয়ে আলাদা। পেয়েছেন বিশ্বজোড়া খ্যাতি। তার লড়াকু মানসিকতায় ভীষণ মুগ্ধ দক্ষিণ আফ্রিকার কিংবদন্তি পেসার শন পোলক।

এতটাই বিমুগ্ধ যে নড়াইল এক্সপ্রেসকে নিয়ে তিনি বলেছেন, তুমি আমাকে একজন মাশরাফি দাও, আমি তোমাকে ১১টা ‘সোনার টুকরা’ (খেলোয়াড়) উপহার দেব।

  • ফেইসবুক শেয়ার করুন