১৭ই অক্টোবর, ২০১৯ ইং, বৃহস্পতিবার

শিরোনাম
র‌্যাব-১১’র অভিযানে না’গঞ্জে ৪ পরিবহন চাঁদাবাজ গ্রেফতার গণভবনে যাবেন না যুবলীগ চেয়ারম্যান সম্ভবত : হারুনুর রশীদ কুড়িগ্রামে ২০১৭ সালের বন্যায় ক্ষতিগ্রস্থ সড়ক ও বেড়িবাঁধ সংস্কারের দাবিতে মানববন্ধন ও সমাবেশ মঠবাড়িয়ায় স্কুল ছাত্রীকে ইভটিজিং করায় যুবকের কারাদন্ড (বায়োমেট্রিক হাজিরা জালিয়াতির অভিনব কৌশল) একইসাথে দুই হাসপাতালে চাকরি করছেন ড. রমিজ কুড়িগ্রামে গ্রামীন ঐতিহ্য সংরক্ষণে বিয়ের গীত প্রতিযোগিতা অনুষ্ঠিত স্বরূপকাঠিতে ১৭ তম গ্রেডিং পদ্ধতির প্রতিবাদে এফ ডব্লিউ এ কর্মচারীদের মানববন্ধন কুড়িগ্রামের ফুলবাড়ীতে সাবেক ছিটমহলের ৬০ তরুণ-তরুণী পেল আইটি সাপোর্ট টেকনিশিয়ান প্রশিক্ষণ সনদ মোরলেগঞ্জে গাজা ও ১০৬ পসি ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

সালমানের বিরুদ্ধে মামলা

আপডেট: জুন ২৬, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

অশোক পাণ্ডে নামের এক সাংবাদিক বলিউড তারকা সালমান খানের বিরুদ্ধে মামলা করেছেন। তাকে মারধর, গালিগালাজ করার অভিযোগে সম্প্রতি এই মামলা করেন তিনি। আন্ধেরির আদালতে এ মামলার শুনানি হবে আগামী ১২ই জুলাই।

ওই সাংবাদিকের অভিযোগ, গত ২৪শে এপ্রিল তিনি ও সাইদ ইরফান নামে একজন চিত্রসাংবাদিক গাড়ি নিয়ে মুম্বইয়ের জুহু থেকে কান্দাভালি যাচ্ছিলেন। সে সময় তারা দেখতে পান, সালমান সাইকেল চালাচ্ছেন। সালমানের সঙ্গে থাকা দুই দেহরক্ষী ছবি তোলার অনুমতি দেন। কিন্তু ছবি তোলা শুরু করতেই সালমানের নির্দেশে তার ওই দুই দেহরক্ষী এসে তাদের মারধর শুরু করেন। সালমানও এসে অশোকের মোবাইল ফোন কেড়ে নেন। এরপর তার ছবি মুছে দেয়ার চেষ্টা করেন।

এমনকি থানায় যাওয়ার চেষ্টা করলে ফের হামলা চালান সালমান।

সাংবাদিক অশোক জানান, তিনি প্রথমে ডি এন নগর থানায় সালমান, বিজয় ও এক অজ্ঞাতপরিচয় ব্যক্তির বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন। কিন্তু প্র্য় দুই মাস পরে পুলিশ জানায়, সালমানের বিরুদ্ধে কোনো প্রমাণ মেলেনি।

এরপর তিনি আদালতের শরণাপন্ন হন। সালমানের বিরুদ্ধে ইন্ডিয়ান পেনাল কোড (আইপিসি) ৩২৩, ৩৯২, ৪২৬, ৫০৬ ও ৩৪ ধারায় মামলা করেন তিনি।

  • ফেইসবুক শেয়ার করুন