৯ই এপ্রিল, ২০২০ ইং, শুক্রবার

শিরোনাম
নাজিরপুরে চাল আত্মসতের অভিযোগেইউপিসদস্য সহ ২ জনেরকারাদন্ড কর্মহীনদের দুয়ারে দুয়ারে খাবার নিয়ে যাচ্ছেন পানি সম্পদ প্রতিমন্ত্রী বরিশালে করোনা এক জনের মৃত্যু ৫শ পরিবার লক ডাউন করেছে প্রশাসন ১০ টাকার চাল কালোবাজারে বিক্রি করলেন আ.লীগ নেতা নারায়ণগঞ্জের ডিসি করোনা নেগেটিভ, আক্রান্ত স্বাস্থ্য কর্মকর্তা পিরোজপুরের কাউখালীতে পাড়া মহল্লায় চলছে বাঁশের বেড়া দিয়ে লকডাউন কঠিন জ্বর ২/৩দিন ধরে ঘুম নেই আবোলতাবোলে চলি কুড়িগ্রামে ১০টাকা কেজি চাউল বিতরণে সামাজিক দূরত্ব বজায় রাখতে কাজ করছে আনসার ও ভিডিপি উজিরপুর উপজেলা ও পৌর ছাত্রলীগের উদ্যোগে জীবাণুনাশক স্প্রে প্রয়োগ ও বিতরণ

চিকিৎসকদের ডাকে সাড়া দিচ্ছেন চোখ মেলছেন এরশাদ

আপডেট: জুলাই ২, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

ঢাকার সম্মিলিত সামরিক (সিএমএইচ) হাসপাতালে চিকিৎসাধীন জাতীয় পার্টির চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের শারীরিক অবস্থা অপরিবর্তিত আছে বলে জানিয়েছেন তার ভাই পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জিএম কাদের।

মঙ্গলবার দুপুরে জাতীয় পার্টির চেয়ারম্যানের বনানী অফিসে এক সংবাদ সম্মেলনে এ কথা জানান তিনি।

জিএম কাদের বলেন, পল্লীবন্ধুর শারীরিক অবস্থা অপরিবর্তিত আছে। স্বজন ও চিকিৎসকদের ডাকে সাড়া দিচ্ছেন এবং চোখও মেলছেন।

তিনি বলেন, গতকালের মতো আজও এরশাদের শারীরিক অবস্থার কোনো পরিবর্তন হয়নি। চিকিৎসকরা এটাকে ইতিবাচক মনে করছেন।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, এরশাদকে লাইফসাপোর্ট দেয়া হয়নি। ফুসফুসে ইনফেকশনের কারণে তার শ্বাসকষ্ট হচ্ছিল। তাই চিকিৎসকরা তাকে অক্সিজেন সাপোর্ট দিয়েছেন।

‘প্রতি দুই ঘণ্টা পর পর আন্ডার প্রেসার অক্সিজেন দেয়া হচ্ছে এবং পরবর্তী দুই ঘণ্টা স্বাভাবিকভাবে শ্বাস-প্রশ্বাস নিতে পারছেন এরশাদ।’

জাতীয় পার্টির ব্রিফিং ও আইএসপিআরের তথ্য ছাড়া কোনো তথ্যে বিভ্রান্ত না হতে গণমাধ্যম ও দেশবাসীর প্রতি আহ্বান জানান জিএম কাদের।

গণমাধ্যমের উদ্দেশে তিনি বলেন, আমরা প্রতিদিনই এরশাদের শারীরিক অবস্থা গণমাধ্যমকে অবহিত করছি। কখনও ব্রিফিং না করলে বুঝতে হবে তার শারীরিক অবস্থা ভালো আছে।

  • ফেইসবুক শেয়ার করুন