১৬ই ডিসেম্বর, ২০১৯ ইং, সোমবার

মধুপুরে মাটির নিচে অলৌকিক শব্দে এলাকায় আতঙ্ক

আপডেট: জুলাই ২২, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

টাঙ্গাইলের মধুপুরের গাছাবাড়ী ইউনিয়নের আংগারিয়া পাহাড়ি অঞ্চলে মাটির নিচ থেকে অলৌকিকভাবে সোমবার সকাল থেকে মেঘের গর্জনের মত শব্দ শোনা যাচ্ছে।

সোমবার সকালে আংগারিয়া গ্রামের ৭ বছর বয়সী এক ছেলে সকাল বেলায় বাড়ির পাশে একটি জমির খোলা মাঠে তাদের ঘোড়া রাখতে গেলে বিকট এ শব্দ শুনতে পায়। ঘটনাটি তাৎক্ষণিক তার বাড়ির লোকজনকে জানালে তারা বিষয়টা আশেপাশের লোকজনকে জানায়। পরে মধুপুরসহ ধনবাড়ী জামালপুর সরিষাবাড়ীসহ আশেপাশের জেলার মানুষ এই অলৌকিক মেঘের গর্জনের মত শব্দটি শুনতে ও দেখতে আসে। বিষয়টি নিয়ে এলাকায় চ্যাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

ধনবাড়ী উপজেলার পাইস্কা ইউনিয়নের দরিচন্দ্রবাড়ী গ্রাম থেকে দেখতে আসা শামছুল হকসহ আরো অনেকে জানান, ঘটনাটি শোনার পর আমরা দেখতে এসেছি। দেখলাম ঘটনাটি সঠিক।

পরে স্থানীয়রা মধুপুর উপজেলা নির্বাহী অফিসারকে জানালে সেখানে মধুপুরের উপজেলা পরিষদের সহকারী কমিশনার ভূমি মাহবুবুর রহমানসহ গাছাবাড়ী ইউনিয়নের চেয়ারম্যান ফজলুল হক, আবুল মেম্বারসহ জলছত্র পুলিশ ফাঁড়ির ইনচার্জসহ পুলিশ নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন।

মধুপুর উপজেলার নির্বাহী অফিসার তাসলিমা আহমেদ পলি জানান, বিষয়টি ভূ-তত্ত্ববিদদের জানানো হবে। তারপর বিষয়টি গুরুত্ব সহকারে দেখা হবে এই মাটির নিচে কী রয়েছে।

  • ফেইসবুক শেয়ার করুন