১৫ই ডিসেম্বর, ২০১৯ ইং, রবিবার

শিরোনাম
সাংবাদিকদের এখন থেকে বুফের মাধ্যমে খাওয়াবো: পাপন বিক্ষোভে উত্তাল ভারত, পাঁচটি ট্রেনে আগুন-ভাঙচুর প্রধান শিক্ষকসহ তিনজনের ধর্ষণ—কন্যা সন্তানের মা হলো ১২ বছরের শিশুটি র‌্যাব-১১’র অভিযানে বিপুল পরিমান ফেন্সিডিল ও ইয়াবাসহ গ্রেপ্তার-৪ আসামে বাংলাদেশি দূতের গাড়িতে হামলা, নিরাপত্তা জোরদার বিতর্কিত নাগরিকত্ব বিলের প্রতিবাদে রণক্ষেত্র আসাম, ঝরলো ৫ প্রাণ মিয়ানমারের রোহিঙ্গা প্রত্যাবাসন প্রক্রিয়া এক ধরণের প্রতারণা : গাম্বিয়া ২ কোটি টাকা আত্মসাৎ করেছেন কুরআন শরিফ কম ছাপিয়ে ইসলামিক ফাউন্ডেশনের ডিজি বরিশালে স্কুলছাত্রীকে প্রধান শিক্ষকের ধর্ষণ, পাহারা দেন শিক্ষিকা

দিল্লিতে উজবেক নারীকে গণধর্ষণ

আপডেট: আগস্ট ১৩, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

ভারতের আলোচিত নির্ভয়া ধর্ষণকাণ্ডেরই যেন পুনরাবৃত্তি ঘটল দিল্লিতে। রাতের রাজধানীতে চলন্ত গাড়িতে গণধর্ষণ করা হল উজবেকিস্তানের এক মহিলাকে। মাস দুয়েক আগে তিনি ভারতে আসেন বলে জানা গিয়েছে। টাইমস অব ইন্ডিয়া।

ফেসবুকের মাধ্যমে দিল্লির এক ব্যবসায়ীর সঙ্গে আলাপ হয়েছিল ওই বিদেশিনীর। দুই বন্ধুর সঙ্গে মিলে গত শনিবার ওই ব্যবসায়ী তাঁকে ধর্ষণ করে বলে ৩১ বছরের ওই মহিলা পুলিশকে জানিয়েছেন।

তিনি জানান, ফোন করে তাঁকে দেখা করতে বলে ওই ব্যবসায়ী। দক্ষিণ দিল্লির মাসুদপুর থেকে তাঁকে গাড়িতে তুলে নেয়। গাড়িতে আগে থেকেই তার বন্ধুরা ছিল।

প্রথমে গাড়ির মধ্যেই তাকে ধর্ষণ করা হয়। এরপর গুরুগ্রামের একটি ফ্ল্যাটে নিয়ে গিয়ে সবাই মিলে ফের গণধর্ষণ করে তাঁকে। বাধা দিলে ওই মহিলাকে নৃশংস ভাবে মারধরও করা হয়।

পরে দক্ষিণ দিল্লির যেখানে তিনি থাকেন, তার কাছাকাছি তাঁকে ফেলে দিয়ে পালায় ধর্ষকরা। বন্ধুরা মিলে ওই মহিলাকে এইমস-এ ভর্তি করে। পরে পুলিশে অভিযোগ দায়ের করেন তিনি। তিন ধর্ষককেই খুঁজছে পুলিশ।

  • ফেইসবুক শেয়ার করুন