১৭ই অক্টোবর, ২০১৯ ইং, বৃহস্পতিবার

শিরোনাম
র‌্যাব-১১’র অভিযানে না’গঞ্জে ৪ পরিবহন চাঁদাবাজ গ্রেফতার গণভবনে যাবেন না যুবলীগ চেয়ারম্যান সম্ভবত : হারুনুর রশীদ কুড়িগ্রামে ২০১৭ সালের বন্যায় ক্ষতিগ্রস্থ সড়ক ও বেড়িবাঁধ সংস্কারের দাবিতে মানববন্ধন ও সমাবেশ মঠবাড়িয়ায় স্কুল ছাত্রীকে ইভটিজিং করায় যুবকের কারাদন্ড (বায়োমেট্রিক হাজিরা জালিয়াতির অভিনব কৌশল) একইসাথে দুই হাসপাতালে চাকরি করছেন ড. রমিজ কুড়িগ্রামে গ্রামীন ঐতিহ্য সংরক্ষণে বিয়ের গীত প্রতিযোগিতা অনুষ্ঠিত স্বরূপকাঠিতে ১৭ তম গ্রেডিং পদ্ধতির প্রতিবাদে এফ ডব্লিউ এ কর্মচারীদের মানববন্ধন কুড়িগ্রামের ফুলবাড়ীতে সাবেক ছিটমহলের ৬০ তরুণ-তরুণী পেল আইটি সাপোর্ট টেকনিশিয়ান প্রশিক্ষণ সনদ মোরলেগঞ্জে গাজা ও ১০৬ পসি ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

ভান্ডারিয়ায় অজ্ঞাত নারীর লাশ উদ্ধার

আপডেট: আগস্ট ২৫, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

পিরোজপুর প্রতিনিধি: থানা পুলিশ রোববার (২৫ আগষ্ট) বিকেলে পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলার মধ্য চড়াইল গ্রাম থেকে অজ্ঞাত এক (হিন্দু) নারীর (৩০) রক্তাক্ত লাশ উদ্ধার করেছে।
থানা পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, মধ্য চড়াইল গ্রামের লতিফ মোল্লার পরিত্যক্ত দোকান ঘরের মেঝেতে খড় কুটোর ওপরে রক্তাক্ত, নগ্ন অবস্থায় হাতে শাখা পড়ে থাকা অজ্ঞাত ওই নারীর লাশটি দেখতে পেয়ে এলাকাবাসী থানা পুলিশ কে খবর দিলে, পুলিশ রোববার বিকেলে ওই নারীর লাশ উদ্ধার করে। এলাকাবাসীর ধারনা পাশবিক নির্যাতনের পর ওই নারীকে হত্যা করা হতে পারে।
পিরোজপুর পুলিশ সুপার মো.হায়াতুল ইসলাম খান ও অতিরিক্ত পুলিশ সুপার হাসান মোস্তফা স্বপন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
ভান্ডারিয়া থানার অফিসার ইন চার্জ এস,এম মাকসুদুর রহমান ঘটনাটি নিশ্চিত করে জানান, পুলিশ অজ্ঞাত ওই নারীর লাশ উদ্ধার করেছে।
সাংবাদিকদের প্রশ্নের জবাবে পিরোজপুর পুলিশ সুপার মো.হায়াতুল ইসলাম খান বলেন, ধর্ষণ হয়েছে কিনা মেডিকেল রিপোর্ট না আসা পর্যন্ত বলা যাচ্ছে না। ঘটনাটি সিআইডির সহায়তা নিয়ে পুলিশকে তদন্তের নির্দেশ দেয়া হয়েছে।

  • ফেইসবুক শেয়ার করুন