১৭ই অক্টোবর, ২০১৯ ইং, বৃহস্পতিবার

শিরোনাম
র‌্যাব-১১’র অভিযানে না’গঞ্জে ৪ পরিবহন চাঁদাবাজ গ্রেফতার গণভবনে যাবেন না যুবলীগ চেয়ারম্যান সম্ভবত : হারুনুর রশীদ কুড়িগ্রামে ২০১৭ সালের বন্যায় ক্ষতিগ্রস্থ সড়ক ও বেড়িবাঁধ সংস্কারের দাবিতে মানববন্ধন ও সমাবেশ মঠবাড়িয়ায় স্কুল ছাত্রীকে ইভটিজিং করায় যুবকের কারাদন্ড (বায়োমেট্রিক হাজিরা জালিয়াতির অভিনব কৌশল) একইসাথে দুই হাসপাতালে চাকরি করছেন ড. রমিজ কুড়িগ্রামে গ্রামীন ঐতিহ্য সংরক্ষণে বিয়ের গীত প্রতিযোগিতা অনুষ্ঠিত স্বরূপকাঠিতে ১৭ তম গ্রেডিং পদ্ধতির প্রতিবাদে এফ ডব্লিউ এ কর্মচারীদের মানববন্ধন কুড়িগ্রামের ফুলবাড়ীতে সাবেক ছিটমহলের ৬০ তরুণ-তরুণী পেল আইটি সাপোর্ট টেকনিশিয়ান প্রশিক্ষণ সনদ মোরলেগঞ্জে গাজা ও ১০৬ পসি ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

পুলিশ দেখেই প্রেমিকাকে রেখে বাড়ি থেকে পালালেন প্রেমিক

আপডেট: আগস্ট ৩১, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

রাজশাহীর পুঠিয়া শহীদ নাদের আলী স্কুল অ্যান্ড কলেজের ১০ম শ্রেণীর এক ছাত্রী অপহরণের শিকার হয়েছে বলে থানায় অভিযোগ করেছে তার পরিবার। পুলিশ এ ঘটনায় ব্যাপক তল্লাসীর পর অবশেষে গাজিপুর থেকে উদ্ধার করেছেন।

ঘটনার তদন্তকারী কর্মকর্তা ও পুঠিয়া থানার উপপরিদর্শক মাইনুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, উদ্ধারকৃত ওই স্কুল ছাত্রীর ফেইসবুকের মাধ্যমে গাজিপুর জেলার কালিগঞ্জ উপজেলার ধোলাসাধু গ্রামের আব্দুর রশিদের ছেলে এবাদুল হকের (৩০) সাথে পরিচয় ঘটে। এরপর থেকে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। সে সূত্রে গত ২৮ আগষ্ট বিকেলে ওই ছাত্রী প্রাইভেটের নামে বাড়ী থেকে বের হয়ে আর ফেরেনি। তার পরিবার ওই রাতেই থানায় একটি অপহরণের অভিযোগ দেন।

পুলিশ প্রযুক্তির মাধ্যমে গত ৩০ আগষ্ট রাতে গাজিপুর জেলায় এবাদুলের বাড়ীতে অভিযান চালিয়ে স্কুল ছাত্রীকে উদ্ধার করেছেন। সে সময় এবাদুল পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যেতে সক্ষম হয়। এদিকে ওই ছাত্রীকে শাররিক স্বাস্থ্য পরীক্ষার জন্য শনিবার দুপুরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে পাঠানো হয়েছে।

  • ফেইসবুক শেয়ার করুন