১৭ই অক্টোবর, ২০১৯ ইং, বৃহস্পতিবার

শিরোনাম
বগুড়ায় ১৪৪ জন মেধাবী শিক্ষার্থীকে আশা কৃর্তৃক বৃত্তি প্রদান করেছে পিরোজপুরে ব্যবসায়ীকে অপহরণ করে মুক্তিপন দাবি চ্যানেল ৩৬৫ এর পক্ষ থেকে ফরচুন সুজ লিঃ চেয়ারম্যানকে ফুলেল শুভেচ্ছা র‌্যাব-১১’র অভিযানে না’গঞ্জে ৪ পরিবহন চাঁদাবাজ গ্রেফতার গণভবনে যাবেন না যুবলীগ চেয়ারম্যান সম্ভবত : হারুনুর রশীদ কুড়িগ্রামে ২০১৭ সালের বন্যায় ক্ষতিগ্রস্থ সড়ক ও বেড়িবাঁধ সংস্কারের দাবিতে মানববন্ধন ও সমাবেশ মঠবাড়িয়ায় স্কুল ছাত্রীকে ইভটিজিং করায় যুবকের কারাদন্ড (বায়োমেট্রিক হাজিরা জালিয়াতির অভিনব কৌশল) একইসাথে দুই হাসপাতালে চাকরি করছেন ড. রমিজ কুড়িগ্রামে গ্রামীন ঐতিহ্য সংরক্ষণে বিয়ের গীত প্রতিযোগিতা অনুষ্ঠিত

ভারতে এমপির বিরুদ্ধে গরু চুরির মামলা

আপডেট: আগস্ট ৩১, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

ভারতের উত্তর প্রদেশে সমাজবাদী পার্টির এমপি আজম খানের বিরুদ্ধে গরু চুরির মামলা দায়ের হয়েছে। বৃহস্পতিবার আসিফ ও জাকির আলি নামের দুই ব্যক্তি মামলাটি দায়ের করেন।

অভিযোগে বলা হয়েছে, ২০১৬ সালের ১৫ অক্টোবর পাঁচ সঙ্গী নিয়ে এমপি আজম খান তাদের বাড়িতে ভাঙচুর, তাদের গরু চুরি ও নগদ ২৫ হাজার রুপি ছিনিয়ে নিয়ে যান। হিন্দুস্তান টাইমসের খবরে এই তথ্য জানানো হয়েছে।

এফআইআরে আজম খানসহ সাবেক সার্কেল অফিসার আলায় হোসেন ও অপর চার ব্যক্তিকে আসামি করা হয়েছে। এছাড়া অজ্ঞাত আরো ৪০ জন আসামি তালিকায় রয়েছেন। অভিযোগে বলা হয়েছে, বাদীর বাড়িটি ঘোষিয়া এতিমখানার কাছে অবস্থিত। ঐ জমিতে একটি স্কুল নির্মাণের জন্য আজম খান তাদেরকে বাড়ি ছেড়ে দিতে বলেছিলেন।

আজম খানের বিরুদ্ধে ভূমি দখল, অবৈধভাবে ওয়াকফ সম্পত্তি দখল, বই চুরি ও নির্বাচনের সময় বিদ্বেষমূলক বক্তব্য প্রদানসহ প্রায় ৫০টি মামলা রয়েছে। এর মধ্যে রামপুরে ভূমি দখলের ২৯টি মামলায় আগাম জামিন আবেদন নাকচ করেন তিনি। বুধবার আদালত এই আবেদন খারিজ করে দিয়েছে।

  • ফেইসবুক শেয়ার করুন