১৭ই অক্টোবর, ২০১৯ ইং, বৃহস্পতিবার

শিরোনাম
বগুড়ায় ১৪৪ জন মেধাবী শিক্ষার্থীকে আশা কৃর্তৃক বৃত্তি প্রদান করেছে পিরোজপুরে ব্যবসায়ীকে অপহরণ করে মুক্তিপন দাবি চ্যানেল ৩৬৫ এর পক্ষ থেকে ফরচুন সুজ লিঃ চেয়ারম্যানকে ফুলেল শুভেচ্ছা র‌্যাব-১১’র অভিযানে না’গঞ্জে ৪ পরিবহন চাঁদাবাজ গ্রেফতার গণভবনে যাবেন না যুবলীগ চেয়ারম্যান সম্ভবত : হারুনুর রশীদ কুড়িগ্রামে ২০১৭ সালের বন্যায় ক্ষতিগ্রস্থ সড়ক ও বেড়িবাঁধ সংস্কারের দাবিতে মানববন্ধন ও সমাবেশ মঠবাড়িয়ায় স্কুল ছাত্রীকে ইভটিজিং করায় যুবকের কারাদন্ড (বায়োমেট্রিক হাজিরা জালিয়াতির অভিনব কৌশল) একইসাথে দুই হাসপাতালে চাকরি করছেন ড. রমিজ কুড়িগ্রামে গ্রামীন ঐতিহ্য সংরক্ষণে বিয়ের গীত প্রতিযোগিতা অনুষ্ঠিত

দক্ষিণ আফ্রিকায় বাংলাদেশিকে মাথায় গুলি করে হত্যা

আপডেট: সেপ্টেম্বর ৮, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

চলমান ক্ষয়ক্ষতি সেড়ে উঠতে না উঠতেই আবারো বাংলাদেশি খুন। খুনের এই রাজ্যে কোনো কারণ ছাড়াই মানুষগুলোর অকাল মৃত্যু থেমে নেই।

দক্ষিণ আফ্রিকার ইস্টার্ন ক্যাপ প্রভিন্সের স্টের্কস্পিরিট পলমিট এলাকায় ইকবাল হোসেন নামে এক বাংলাদেশিকে সন্ত্রাসীরা গুলি করে হত্যা করেছে।

শুক্রবার (৬ সেপ্টেম্বর) রাত ৭টার দিকে ইস্টার্ন ক্যাপের স্টের্কস্পিরিট পলমিট এলাকায় ইকবাল নামে এক বাংলাদেশি দোকানে মাল ডেলিভারি দিতে যাওয়ার সময় সন্ত্রাসীরা তার ওপর আক্রমন চালিয়ে তাকে বেশ কয়েক রাউন্ড গুলি করলে তিনি ঘটনাস্থলে নিহত হন।

নিহত ইকবালের বাড়ি কুমিল্লা জেলার দাউদকান্দি উপজেলার হাসনাবাদ চারয়ানী গ্রামে।

  • ফেইসবুক শেয়ার করুন