১৭ই অক্টোবর, ২০১৯ ইং, বৃহস্পতিবার

শিরোনাম
চ্যানেল ৩৬৫ এর পক্ষ থেকে ফরচুন সুজ লিঃ চেয়ারম্যানকে ফুলেল শুভেচ্ছা র‌্যাব-১১’র অভিযানে না’গঞ্জে ৪ পরিবহন চাঁদাবাজ গ্রেফতার গণভবনে যাবেন না যুবলীগ চেয়ারম্যান সম্ভবত : হারুনুর রশীদ কুড়িগ্রামে ২০১৭ সালের বন্যায় ক্ষতিগ্রস্থ সড়ক ও বেড়িবাঁধ সংস্কারের দাবিতে মানববন্ধন ও সমাবেশ মঠবাড়িয়ায় স্কুল ছাত্রীকে ইভটিজিং করায় যুবকের কারাদন্ড (বায়োমেট্রিক হাজিরা জালিয়াতির অভিনব কৌশল) একইসাথে দুই হাসপাতালে চাকরি করছেন ড. রমিজ কুড়িগ্রামে গ্রামীন ঐতিহ্য সংরক্ষণে বিয়ের গীত প্রতিযোগিতা অনুষ্ঠিত স্বরূপকাঠিতে ১৭ তম গ্রেডিং পদ্ধতির প্রতিবাদে এফ ডব্লিউ এ কর্মচারীদের মানববন্ধন কুড়িগ্রামের ফুলবাড়ীতে সাবেক ছিটমহলের ৬০ তরুণ-তরুণী পেল আইটি সাপোর্ট টেকনিশিয়ান প্রশিক্ষণ সনদ

গোপনে মোদির জন্মদিনে পূজা দিলেন স্ত্রী যশোদাবেন

আপডেট: সেপ্টেম্বর ১৭, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির জন্মদিন শুভ করতে সোমবার তার নামে আসানসোলের কল্যাণেশ্বরী মন্দিরে গিয়ে গোপনে পূজা দিলেন তার স্ত্রী যশোদাবেন।

সঙ্গে ভাই ও ভাবিকে নিয়ে সোমবার সকালে ঝাড়খণ্ডের ধানবাদে একটি সম্মেলনে আসেন তিনি। সেখান থেকে কাতরাশে গিয়ে একটি রামমন্দিরে প্রথমে পূজা দেন যশোদাবেন। খবর এনডিটিভির।

তার পর সেখান থেকে মাইথন হয়ে কল্যাণেশ্বরী মন্দিরে পৌঁছান যশোদাবেন। খুব গোপনীয়তা বজায় রেখেই তিনি পৌঁছে যান মন্দিরে। সেখানে নিজের ও মোদির নামে পূজা দিয়েছেন তিনি।

যশোদাবেন আসবেন বলে, মন্দিরে নিরাপত্তা জোরদার ছিল। মন্দিরের ভেতরেও গোপনীয়তা বজায় রাখা হয়েছে বলে জানিয়েছে মন্দির কর্তৃপক্ষ।

এবারই প্রথম নয়। এর আগেও লোকসভার ভোটের ফলপ্রকাশের দিন যশোদাবেনকে মোদির জন্য উপবাস করতে দেখা গেছে। সে সময়ই যশোদাবেন মোদির উন্নতি এবং নির্বাচনে বিজেপির জয়ের জন্য উপবাস করেছিলেন।

  • ফেইসবুক শেয়ার করুন