১৭ই অক্টোবর, ২০১৯ ইং, বৃহস্পতিবার

শিরোনাম
চ্যানেল ৩৬৫ এর পক্ষ থেকে ফরচুন সুজ লিঃ চেয়ারম্যানকে ফুলেল শুভেচ্ছা র‌্যাব-১১’র অভিযানে না’গঞ্জে ৪ পরিবহন চাঁদাবাজ গ্রেফতার গণভবনে যাবেন না যুবলীগ চেয়ারম্যান সম্ভবত : হারুনুর রশীদ কুড়িগ্রামে ২০১৭ সালের বন্যায় ক্ষতিগ্রস্থ সড়ক ও বেড়িবাঁধ সংস্কারের দাবিতে মানববন্ধন ও সমাবেশ মঠবাড়িয়ায় স্কুল ছাত্রীকে ইভটিজিং করায় যুবকের কারাদন্ড (বায়োমেট্রিক হাজিরা জালিয়াতির অভিনব কৌশল) একইসাথে দুই হাসপাতালে চাকরি করছেন ড. রমিজ কুড়িগ্রামে গ্রামীন ঐতিহ্য সংরক্ষণে বিয়ের গীত প্রতিযোগিতা অনুষ্ঠিত স্বরূপকাঠিতে ১৭ তম গ্রেডিং পদ্ধতির প্রতিবাদে এফ ডব্লিউ এ কর্মচারীদের মানববন্ধন কুড়িগ্রামের ফুলবাড়ীতে সাবেক ছিটমহলের ৬০ তরুণ-তরুণী পেল আইটি সাপোর্ট টেকনিশিয়ান প্রশিক্ষণ সনদ

চার সন্তানের বাবা হয়েও এখনই বিয়ে করতে চান না রোনালদো

আপডেট: সেপ্টেম্বর ১৮, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

চার সন্তানের বাবা হয়েও এখনই বিয়ের পীড়িতে বসতে চান না পর্তুগিজ তারকা ক্রিস্টিয়ানো রোনালদো। জানিয়েছেন, অনাগত দিনে কোনো একদিন বিয়ে করবেন তিনি।

২০১৬ সালে গুক্কি-র একটি দোকানে বিক্রয় প্রতিনিধি জর্জিনার সঙ্গে প্রথম দেখা হয় রোনালদোর। সেখান থেকেই মোটামুটি পরিচয়ের শুরু দুজনের। এর পর থেকেই ভালো লাগা এবং ভালোবাসা। ২০১৭ সালে হঠাৎ রোনালদো ঘোষণা দেয়, তার জমজ বাচ্চা হয়েছে। জর্জিনা তাদের মা না হয়েও একেবারে নিজের সন্তানের মতো করে তাদের এখনও লালন পালন করে যাচ্ছেন। এর কিছুদিন পরেই নিজেদের জমজ সন্তানের জন্ম দেন জর্জিনা। এখন চার সন্তান নিয়ে ভালোই আছেন তারা।

যদিও এখনই জর্জিনাকে বিয়ে করার ব্যাপারে ইতিবাচক নন রোনালদো। এ ব্যাপারে গণমাধ্যমকে রোনালদো জানান, “আমরা অবশ্যই বিয়ে করব। আমার মায়ের স্বপ্নও এমন। কিন্তু এখনই উপযোগী সময় আসেনি।

  • ফেইসবুক শেয়ার করুন