১৭ই অক্টোবর, ২০১৯ ইং, বৃহস্পতিবার

শিরোনাম
র‌্যাব-১১’র অভিযানে না’গঞ্জে ৪ পরিবহন চাঁদাবাজ গ্রেফতার গণভবনে যাবেন না যুবলীগ চেয়ারম্যান সম্ভবত : হারুনুর রশীদ কুড়িগ্রামে ২০১৭ সালের বন্যায় ক্ষতিগ্রস্থ সড়ক ও বেড়িবাঁধ সংস্কারের দাবিতে মানববন্ধন ও সমাবেশ মঠবাড়িয়ায় স্কুল ছাত্রীকে ইভটিজিং করায় যুবকের কারাদন্ড (বায়োমেট্রিক হাজিরা জালিয়াতির অভিনব কৌশল) একইসাথে দুই হাসপাতালে চাকরি করছেন ড. রমিজ কুড়িগ্রামে গ্রামীন ঐতিহ্য সংরক্ষণে বিয়ের গীত প্রতিযোগিতা অনুষ্ঠিত স্বরূপকাঠিতে ১৭ তম গ্রেডিং পদ্ধতির প্রতিবাদে এফ ডব্লিউ এ কর্মচারীদের মানববন্ধন কুড়িগ্রামের ফুলবাড়ীতে সাবেক ছিটমহলের ৬০ তরুণ-তরুণী পেল আইটি সাপোর্ট টেকনিশিয়ান প্রশিক্ষণ সনদ মোরলেগঞ্জে গাজা ও ১০৬ পসি ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

কুড়িগ্রামে দূরপাল্লারবাস থেকে ৩ হাজর ১৯৮ পিচইয়াবাআটক

আপডেট: অক্টোবর ৪, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

কুড়িগ্রামপ্রতিনিধি::কুড়িগ্রামের রৌমারী থেকে ঢাকাগামিযাত্রীবাহী দূরপাল্লারবাসে ৩ হাজার ১৯৮পিচ ইয়াবাআটককরেছে রৌমারীর দায়িত্বপ্রাপ্তজামালপুর ৩৫ বিজিবি। শুক্রবারসকাল ১১টার সময়বকসীগঞ্জউপজেলারধানুয়াকামালপুরবাজারএলাকায়সাদীপরিবহন থেকে তল্লাসীচালিয়েবড়ধরণের এই চালানটিআটককরা হয়। এক প্রেসবিজ্ঞপ্তিরমাধ্যমে জামালপুর ৩৫ বিজিবিজানিয়েছেন।
জামালপুর ৩৫ বিজিবিথরঅধিনায়ক লে: কর্নেল এস এম আজাদ এসইউপিথরবরাতদিয়েজানানো হয়, জামালপুর জেলারঅধিনস্থ বকসীগঞ্জউপজেলারকামালপুরবিওপিথরসুবেদার মো: আব্দুর রাজ্জাক এর নেতৃত্বে ৭ সদস্যেরএকটিটহলদল গোপনসংবাদেরভিত্তিতেঅভিযানচালিয়েমালিকবিহিনভারতীয় ৩ হাজার ১৯৮পিচ ইয়াবাজব্দকরে। যারআনুমানিকমূল্য ৯ লক্ষ ৬০ হাজারটাকা।

  • ফেইসবুক শেয়ার করুন