৩রা জুন, ২০২০ ইং, বুধবার

শিরোনাম
ঝালকাঠির কথিত তিন সাংবাদিকের বিরুদ্ধে নিহত গৃহবধুর পরিবারকে হুমকি দিয়ে চাঁদা দাবির অভিযোগ বানারীপাড়ায় নির্মমনির্যাতনেরশিকার জয়িতানারী পলিহাসপাতালেকাতরাচ্ছে… বানারীপাড়ায়গাঁজাসহ দুইমাদকব্যবসায়ী আটক: একজনের এক বছরেরকারাদন্ড ভার্চ্যুয়াল কোর্ট নিয়ে ফেসবুকে পোস্ট-মন্তব্যের ক্ষেত্রে সতর্ক করলেন হাইকোর্ট বরিশাল সিএসডি অফিসের সরকারি পুকুর দখলের অভিযোগ! নিরাপত্তা প্রহরী জামালের বিরুদ্ধে এরকম দিন থাকবে না : প্রধানমন্ত্রী নাজিরপুরে হযরত মুহম্মাদ (স:) ও ইসলাম নিয়ে ফেসবুুকে কটুক্তি করায় গ্রেফতার বৃদ্ধের লুঙ্গি-গেঞ্জি ছিঁড়ে মারধর, ভিডিও ভাইরাল স্বাস্থ্যবিধি মানছে না কেউ, ঝুঁকির শঙ্কায় গোটা বরিশাল!

আজীবন সম্মাননা পাচ্ছেন আনোয়ারা ও পশ্চিমবঙ্গের অভিনেতা রঞ্জিত মল্লিক

আপডেট: অক্টোবর ১৯, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

প্রথমবার বাংলাদেশে অনুষ্ঠিত হতে যাচ্ছে বাংলাদেশ ও ভারতের পশ্চিমবঙ্গের চলচ্চিত্র নিয়ে পুরস্কার প্রদান অনুষ্ঠান ‘ভারত-বাংলাদেশ ফিল্ম অ্যাওয়ার্ড (বিবিএফএ)’।

আয়োজনে বাংলাদেশ ও পশ্চিমবঙ্গের চলচ্চিত্র সংশ্লিষ্টদের কাজের স্বীকৃতি জানানো হবে। ২১ অক্টোবর রাজধানীর বসুন্ধরা আন্তর্জাতিক কনভেনশন সেন্টারে এটি অনুষ্ঠিত হবে।

এ আয়োজনে আজীবন সম্মাননা পাচ্ছেন বাংলাদেশে অভিনেত্রী আনোয়ারা ও পশ্চিমবঙ্গের অভিনেতা রঞ্জিত মল্লিক। দুই দেশের প্রায় শতাধিক তারকার সমাবেশ ঘটবে এ আয়োজনে। এমনটাই জানিয়েছেন আয়োজকরা। পপুলার, টেকনিক্যাল ও রিজিওনালÑ এই তিন ক্যাটাগরিতে মোট ২৪টি বিভাগে দুই দেশের শিল্পী-কুশলীদের পুরস্কার প্রদান করা হবে।

২০১৮ সালের জুন মাস থেকে চলতি বছরের (২০১৯) জুন মাস পর্যন্ত বাংলাদেশ ও ভারতে মুক্তি পাওয়া বাংলা চলচ্চিত্রগুলো থেকে এসব পুরস্কার বাছাই করা হয়েছে। পুরস্কারপ্রাপ্তদের বাছাই করার লক্ষ্যে বাংলাদেশ থেকে জুরি বোর্ডের সদস্য হিসেবে দায়িত্ব পালন করছেন অভিনেতা আলমগীর, অভিনেত্রী কবরী, লেখক ইমদাদুল হক মিলন, প্রযোজক খোরশেদ আলম খসরু ও চিত্রপরিচালক হাসিবুর রেজা কল্লোল।

  • ফেইসবুক শেয়ার করুন