৩রা জুন, ২০২০ ইং, বুধবার

শিরোনাম
ঝালকাঠির কথিত তিন সাংবাদিকের বিরুদ্ধে নিহত গৃহবধুর পরিবারকে হুমকি দিয়ে চাঁদা দাবির অভিযোগ বানারীপাড়ায় নির্মমনির্যাতনেরশিকার জয়িতানারী পলিহাসপাতালেকাতরাচ্ছে… বানারীপাড়ায়গাঁজাসহ দুইমাদকব্যবসায়ী আটক: একজনের এক বছরেরকারাদন্ড ভার্চ্যুয়াল কোর্ট নিয়ে ফেসবুকে পোস্ট-মন্তব্যের ক্ষেত্রে সতর্ক করলেন হাইকোর্ট বরিশাল সিএসডি অফিসের সরকারি পুকুর দখলের অভিযোগ! নিরাপত্তা প্রহরী জামালের বিরুদ্ধে এরকম দিন থাকবে না : প্রধানমন্ত্রী নাজিরপুরে হযরত মুহম্মাদ (স:) ও ইসলাম নিয়ে ফেসবুুকে কটুক্তি করায় গ্রেফতার বৃদ্ধের লুঙ্গি-গেঞ্জি ছিঁড়ে মারধর, ভিডিও ভাইরাল স্বাস্থ্যবিধি মানছে না কেউ, ঝুঁকির শঙ্কায় গোটা বরিশাল!

ছাত্রলীগের হামলার পর দিনও ঢাবিতে ছাত্রদলের শোডাউন

আপডেট: অক্টোবর ২১, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

গতকাল ঢাকা বিশ্ববিদ্যালয় দ্বিতীয় দফায় ছাত্রদলের ওপর ছাত্রলীগের হামলার পরও আজ সোমবার আবার ঢাকা বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যান্টিনে গেছেন ছাত্রদল নেতৃবৃন্দ। পরে শোডাউন করেছেন ক্যাম্পাসে।

ছাত্রদলের নেতৃবৃন্দ আজ সকাল ১০টা থেকে দুপুর ১২ পর্যন্ত মধুর ক্যান্টিনে অবস্থান করেন। পরে কলা ভবন থেকে টিএসসি পর্যন্ত শোডাউন দিয়ে ছাত্রদল নেতৃবৃন্দ ক্যাম্পাস থেকে বের হন।

ছাত্রদল ষষ্ঠ কাউন্সিলের দ্বিতীয় সর্বোচ্চ ভোট পাওয়া সভাপতি প্রার্থী কাজী রওনকুল ইসলাম শ্রাবণ নয়া দিগন্তকে বলেন, গতকাল ছাত্রলীগের সন্ত্রাসীরা আমাদের উপর অন্যায়ভাবে হামলা চালিয়েছে। ছাত্রলীগ মনে করেছিল যে তারা হামলা করে আমাদের ভীতসন্ত্রস্ত করবে। কিন্তু আমরা ছাত্রলীগের এই হামলায় ভীত না। আমরা শহীদ জিয়ার আদর্শে অনুপ্রাণিত হয়ে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির জন্য ঐক্যবদ্ধ আছি এবং থাকব। আমরা কোনো হামলা-মামলা ও নির্যাতনের কাছে নতি স্বীকার করবো না।

এ সময় বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদল সভাপতি আল মেহেদী তালুকদার, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হাফিজুর রহমান, ছাত্রদল নেতা আমিনুর রহমান আমিন,পার্থ দেব মন্ডল, আশরাফুল আলম ফকির, লিংকনসহ ১৫০-২০০ জন ছাত্রদলের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

  • ফেইসবুক শেয়ার করুন