৩রা জুন, ২০২০ ইং, বুধবার

শিরোনাম
ঝালকাঠির কথিত তিন সাংবাদিকের বিরুদ্ধে নিহত গৃহবধুর পরিবারকে হুমকি দিয়ে চাঁদা দাবির অভিযোগ বানারীপাড়ায় নির্মমনির্যাতনেরশিকার জয়িতানারী পলিহাসপাতালেকাতরাচ্ছে… বানারীপাড়ায়গাঁজাসহ দুইমাদকব্যবসায়ী আটক: একজনের এক বছরেরকারাদন্ড ভার্চ্যুয়াল কোর্ট নিয়ে ফেসবুকে পোস্ট-মন্তব্যের ক্ষেত্রে সতর্ক করলেন হাইকোর্ট বরিশাল সিএসডি অফিসের সরকারি পুকুর দখলের অভিযোগ! নিরাপত্তা প্রহরী জামালের বিরুদ্ধে এরকম দিন থাকবে না : প্রধানমন্ত্রী নাজিরপুরে হযরত মুহম্মাদ (স:) ও ইসলাম নিয়ে ফেসবুুকে কটুক্তি করায় গ্রেফতার বৃদ্ধের লুঙ্গি-গেঞ্জি ছিঁড়ে মারধর, ভিডিও ভাইরাল স্বাস্থ্যবিধি মানছে না কেউ, ঝুঁকির শঙ্কায় গোটা বরিশাল!

অর্ধশতাধিক যাত্রী নিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে বিয়ে বাড়ির একটি বাস পুকুরে

আপডেট: নভেম্বর ৯, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

ডেস্ক রিপোর্ট::অর্ধশতাধিক যাত্রী নিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে বিয়ে বাড়ির একটি বাস রাস্তার পাশের পুকুরে পড়ে গেছে। এতে কমপক্ষে ২৫ জনকে উদ্ধার করা হয়েছে।

ঘটনাটি ঘটেছে নোয়াখালীর সূবর্ণচর উপজেলায়। শুক্রবার রাতে উপজেলা সোনাপুর-স্টিমারঘাট সড়কের কালুহাজীর বাড়ি পাশের পুকুরে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, সকালে চরবাগ্যা ইউনিয়নের আটকোপালিয়া এলাকায় সূবর্ণ এক্সপ্রেস নামের ওই বাসে করে বরযাত্রী নিয়ে একটি বিয়ে বাড়ির অনুষ্ঠানে গিয়েছিল।

অনুষ্ঠান শেষে তারা বাড়ি ফিরে যাওয়ার পথে এ দুর্ঘটনা ঘটে। ঘটনার পর স্থানীয়দের সহযোগিতায় ২০ থেকে ২৫ জনকে উদ্ধার করা হয়েছে। তবে আরও নিখোঁজ আছে কী না তা তাৎক্ষণিকভাবে জানা যায়নি।

চরজব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহেদ চৌধুরী জানান, এলাকাবাসী ও চরজব্বার ফায়ার সার্ভিসের ডুবুরিদল উদ্ধার কাজ চালাচ্ছে।

ঘটনার পর অনেক মানুষকে উদ্ধার করা হয়েছে। গাড়িটি সম্পূর্ণ উঠানো না হলে হতাহতের সংখ্যা বলা যাচ্ছে না।তবে এ পর্যন্ত পুকুর থেকে ১০ জনকে উদ্ধার করে চরজব্বার স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

বাসটি উদ্ধার কাজ চলছে। এছাড়া পুকুরে তিনটি শ্যালো মেশিন লাগানো হয়েছে বলে জানান ওসি।

  • ফেইসবুক শেয়ার করুন