১৮ই নভেম্বর, ২০১৯ ইং, সোমবার

শিরোনাম
প্রধানমন্ত্রীর হাতে‘বীরগাঁথা তুলেদিতেচানকুড়িগ্রামের জেলাপ্রশাসক একাধিক বিশ্ববিদ্যালয়ে ভর্তি সুযোগ পেয়েও টাকার অভাবে ভর্তি অনিশ্চিত অনিকের বগুড়া জেলা আওয়ামী লীগের সম্পাদকমন্ডলীর সভা অনুষ্ঠিত বগুড়ায় মূল্যবান ধাতব মুদ্রাসহ ৯ প্রতারক গ্রেফতার আয় কর বিভাগকে মানুষকে আস্থার মধ্যে এনে কর প্রদানে উদ্বুদ্ধ করতেহবে- মান্নান এমপি গোপালপুরে সূতি মডেল সরকারি প্রাথমিক সমাপনী পরীক্ষার্থীদের বিদায় ও দোয়া মাহফিল খরায় জিম্বাবুয়েতেএখন পর্যন্ত সর্ববৃহৎ ন্যাশনাল পার্কে ২০০ হাতির মৃত্যু মানহানি মামলায় পিরোজপুরে চার প্রাথমিক শিক্ষকের কারাদন্ড মঠবাড়িয়ার কৃতিসন্তান শহীদ নূর হোসেনকে নিয়ে জাপা নেতার অবমাননাকর বক্তব্যের প্রতিবাদ ও বিচার দাবিতে মানববন্ধন

অর্ধশতাধিক যাত্রী নিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে বিয়ে বাড়ির একটি বাস পুকুরে

আপডেট: নভেম্বর ৯, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

ডেস্ক রিপোর্ট::অর্ধশতাধিক যাত্রী নিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে বিয়ে বাড়ির একটি বাস রাস্তার পাশের পুকুরে পড়ে গেছে। এতে কমপক্ষে ২৫ জনকে উদ্ধার করা হয়েছে।

ঘটনাটি ঘটেছে নোয়াখালীর সূবর্ণচর উপজেলায়। শুক্রবার রাতে উপজেলা সোনাপুর-স্টিমারঘাট সড়কের কালুহাজীর বাড়ি পাশের পুকুরে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, সকালে চরবাগ্যা ইউনিয়নের আটকোপালিয়া এলাকায় সূবর্ণ এক্সপ্রেস নামের ওই বাসে করে বরযাত্রী নিয়ে একটি বিয়ে বাড়ির অনুষ্ঠানে গিয়েছিল।

অনুষ্ঠান শেষে তারা বাড়ি ফিরে যাওয়ার পথে এ দুর্ঘটনা ঘটে। ঘটনার পর স্থানীয়দের সহযোগিতায় ২০ থেকে ২৫ জনকে উদ্ধার করা হয়েছে। তবে আরও নিখোঁজ আছে কী না তা তাৎক্ষণিকভাবে জানা যায়নি।

চরজব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহেদ চৌধুরী জানান, এলাকাবাসী ও চরজব্বার ফায়ার সার্ভিসের ডুবুরিদল উদ্ধার কাজ চালাচ্ছে।

ঘটনার পর অনেক মানুষকে উদ্ধার করা হয়েছে। গাড়িটি সম্পূর্ণ উঠানো না হলে হতাহতের সংখ্যা বলা যাচ্ছে না।তবে এ পর্যন্ত পুকুর থেকে ১০ জনকে উদ্ধার করে চরজব্বার স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

বাসটি উদ্ধার কাজ চলছে। এছাড়া পুকুরে তিনটি শ্যালো মেশিন লাগানো হয়েছে বলে জানান ওসি।

  • ফেইসবুক শেয়ার করুন