১লা নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, রবিবার

শিরোনাম
শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি বাড়ল ১৪ নভেম্বর পর্যন্ত প্রকল্পের বিরুদ্ধে মামলা হলে সঙ্গে সঙ্গে ব্যবস্থা : প্রধানমন্ত্রী জাতীয় সাংবাদিক সংস্থার কেন্দ্রীয় স্টিয়ারিং কমিটির সভা অনুষ্ঠিত মৃত্যুদণ্ডের বিধান রেখে ধর্ষণ আইনের নীতিগত অনুমোদন মন্ত্রিসভায় হাতের স্পর্শ ছাড়াই পানি পান ! প্যাডেলট্যাপ কমিয়ে দিবে করোনাসহ অন্যান্য রোগ-জীবাণুর সংক্রমণ বরিশাল মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা বিভাগের নতুন কার্যালয় উদ্বোধন *ভোলা জেলা পুলিশ ফুটবল টুর্নামেন্ট-২০২০ এর শুভ উদ্বোধন * জাতীয় সাংবাদিক সংস্থার কেন্দ্রীয় স্টিয়ারিং কমিটি পূর্ণগঠন  রিফাত শরীফ হত্যা, দশ আসামির ভাগ্য নির্ধারণ ৩০ সেপ্টেম্বর

সাংবাদিকদের এখন থেকে বুফের মাধ্যমে খাওয়াবো: পাপন

আপডেট: ডিসেম্বর ১৪, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

স্পোর্টস ডেস্ক::বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে এবারের বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) নাম দেয়া হয়েছে ‘বঙ্গবন্ধু বিপিএল’। বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) শুরু থেকেই বিপিএলের সপ্তম আসরকে ‘বিশেষ আসর’ বলে আসছিল।

টুর্নামেন্ট আয়োজনের বিভিন্ন ক্ষেত্রে নানা অনিয়মও চোখে পড়ছিল। সবশেষ মিরপুর শেরে বাংলা জাতীয় স্টেডিয়ামের প্রেস বক্সে খাবার খেয়ে অসুস্থ হয়েছেন প্রায় ২০ জন সাংবাদিক।

ডেইলি স্টার অনলাইনের ক্রীড়া প্রতিবেদক একুশ তাপাদার বিসিবির হোয়াটসঅ্যাপ গ্রুপে খাবারের মান নিয়ে প্রশ্ন তোলার পর বেরিয়ে আসে ভয়াবহ চিত্র।

তিনি লেখেন- ‘বিপিএলে দুপুরে সাংবাদিকের জন্য যে লাঞ্চ রাখা হয় তা মোটেও স্বাস্থ্যকর না। বেশ আগে রান্না করা ও প্যাকেটে থাকা সে খাবার ঠাণ্ডা। এই খাবার খেয়ে গতকাল (বৃহস্পতিবার) আমাদের একজন সহকর্মী অসুস্থ-বোধ করেন। আমরা আরও অনেকেই এ ক’দিন এই খাবার খেয়ে অস্বস্তি বোধ করেছি।

আজ তাই আমরা অনেকেই বাইরে গিয়ে খেয়ে এসেছি। ম্যাচ কাভার করতে এসে বাইরে গিয়ে খাওয়া আমাদের পেশাজনিত কারণে একটা সমস্যা। খেলার অনেক কিছু মিস হয়ে যায়। অনুরোধ থাকবে, বিসিবি খাবার দেন ভালো কিন্তু সে খাবার যেন হয় ফ্রেশ। বেশি কিছু না- ভাত, ডিম ডালই দেন তবে তা যেন হয় ফ্রেশ।’

এ বিষয়ে গণমাধ্যমের সাথে কথা হয় বিসিবি প্রধান নাজমুল হাসান পাপনের। সংবাদ সম্মেলনে বিসিবি প্রধান বলেন, ‘আমি শুনেছি সংবাদটি। সাথে সাথে ব্যবস্থাও নিতে বলেছি। খাবারগুলো দুপুর ১২টায় আসে। যেহেতু প্যাকেট করা খাবার তাই কেউ দেরি করে খেলে সমস্যা হলেও হতে পারে। এখন থেকে সাংবাদিকদের বুফের মাধ্যমে খাওয়ানোর ব্যবস্থা করতে বলেছি।

  • ফেইসবুক শেয়ার করুন
আমাদের চ্যানেল ৩৬৫ ফেসবুক লাইক পেজ