২৪শে ফেব্রুয়ারি, ২০২০ ইং, সোমবার

মেয়র প্রার্থী তাপসের পাশে বিসিসি মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ

আপডেট: জানুয়ারি ১৭, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

শামীম আহমেদ ॥ ঢাকা সিটি কর্পোরেশন নির্বাচনের দিনক্ষন যতই ঘনিয়ে আসছে ততই প্রচার প্রচারণা জমে উঠছে। নির্বাচনকে ঘিরে ইতিমধ্যে প্রচার-প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন প্রার্থী থেকে শুরু করে কর্মী সমর্থকরা।

সিটি নির্বাচনের তফসিল ঘোষনার পর থেকেই তরুন ভোটার থেকে শুরু করে বিভিন্ন শ্রেনীপেশার ভোটারদের কাছে টানতে ফেসবুক, ইউটিউবসহ বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যম ও পায়ে হেটে ভোটারদের দ্বারে দ্বারে ঘিয়ে ভোট প্রার্থনার মাধ্যমে নির্বাচনী প্রচারণায় সরগরম হয়ে উঠছে ঢাকা সিটি কর্পোরেশন নির্বাচন।

রাজধানী ঢাকার স্থানীয় ভোটার ছাড়াও বিভিন্ন জেলার ঢাকার ভোটারদের কাছে টানতে ইতিমধ্যেই কাজ শুরু করেছেন জেলা পর্যায়ের নেতাকর্মীরা।

এক্ষেত্রে ঢাকায় বসবাসরত বরিশালের ভোটারদের কাছে টানতে বরিশালের ভোটার অধ্যুষিত এলাকাগুলোয় আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী ক্লীন ইমেজের ব্যারিষ্টার ফজলে নুর তাপসের পক্ষে ব্যাপক প্রচারনা চালাচ্ছেন বরিশাল সিটি কর্পােরেশনের মেয়র ও বরিশাল মহানগর আওয়ামীলীগের সাধারন সম্পাদক সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ।

এক্ষেত্রে বরিশালের ভোটারদের কাছ থেকে ব্যাপক সাড়া পাওয়া যাচ্ছে বলেও জানিয়েছেন ঢাকায় অবস্থানরত বরিশালের আওয়ামীলীগের নেতাকর্মীরা।

  • ফেইসবুক শেয়ার করুন
মুজিব বর্ষ
মুজিববর্ষ