১০ই এপ্রিল, ২০২০ ইং, শুক্রবার

শিরোনাম
নাজিরপুরে চাল আত্মসতের অভিযোগেইউপিসদস্য সহ ২ জনেরকারাদন্ড কর্মহীনদের দুয়ারে দুয়ারে খাবার নিয়ে যাচ্ছেন পানি সম্পদ প্রতিমন্ত্রী বরিশালে করোনা এক জনের মৃত্যু ৫শ পরিবার লক ডাউন করেছে প্রশাসন ১০ টাকার চাল কালোবাজারে বিক্রি করলেন আ.লীগ নেতা নারায়ণগঞ্জের ডিসি করোনা নেগেটিভ, আক্রান্ত স্বাস্থ্য কর্মকর্তা পিরোজপুরের কাউখালীতে পাড়া মহল্লায় চলছে বাঁশের বেড়া দিয়ে লকডাউন কঠিন জ্বর ২/৩দিন ধরে ঘুম নেই আবোলতাবোলে চলি কুড়িগ্রামে ১০টাকা কেজি চাউল বিতরণে সামাজিক দূরত্ব বজায় রাখতে কাজ করছে আনসার ও ভিডিপি উজিরপুর উপজেলা ও পৌর ছাত্রলীগের উদ্যোগে জীবাণুনাশক স্প্রে প্রয়োগ ও বিতরণ

৭৫ বছর বয়সে বিয়ে করলেন এই অভিনেতা

আপডেট: জানুয়ারি ১৭, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

বিনোদন ডেস্ক::দুজনেই অভিনয় জগতের। এক জনের বয়স ৭৫, আর অন্যজনের প্রায় ৫০। দুজনেই যৌবন পেছনে ফেলে এসেছেন অনেক আগেই। আবার বয়সেরও বিশাল ফারাক। কিন্তু তাতে কী? ভালোবাসা ছিল অটুট। বহু বছর একসঙ্গে থাকার পর অবশেষে বিয়ের পিঁড়িতে বসলেন কলকাতা চলচ্চিত্রের দুই তারকা অভিনেতা দীপঙ্কর দে ও দোলন রায়।

গতকাল বৃহস্পতিবার হাইল্যান্ড পার্কের পাশেই এক রেস্তোরাঁয় বসেছিল বিয়ের আসর। কাছের মানুষদের সাক্ষী রেখেই রেজিস্ট্রি করলেন দীপঙ্কর দে ও দোলন রায়।

তবে বিয়ের আয়োজন ছোট হলেও বিয়ের সাজসজ্জায় কিন্তু কোনো খামতি ছিল না। সাদা পাঞ্জাবি ও ধুতিতে বরের সাজে নজর কাড়লেন ৭৫-এর দীপঙ্কর। অন্যদিকে মাথায় লাল ফুল ও লাল বেনারসিতে নতুন বউয়ের সাজে একেবারে বধূ রূপে দোলন রায়।

দীপঙ্কর দে ও দোলন রায়ের বিয়েতে উপস্থিত ছিলেন নাট্যকার ও অভিনেতা ব্রাত্য বসু,সৌমিত্র মিত্র, ধ্রুব কুণ্ডু, শীর্ষ সেন ও লেখক-সাংবাদিক রঞ্জন বন্দ্যোপাধ্যায়।

  • ফেইসবুক শেয়ার করুন