৩রা এপ্রিল, ২০২০ ইং, শুক্রবার

কুড়িগ্রামের শিশু সাদিয়া বাঁচতে চায়

আপডেট: ফেব্রুয়ারি ৪, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

কুড়িগ্রাম প্রতিনিধি::কুড়িগ্রামের ভুরুঙ্গামারী উপজেলার তিলাই ইউনিয়নের পশ্চিম ছাটগোপালপুর গ্রামের নুর ই্সলামের কন্যা সাদিয়া আক্তার শান্তা (৬) এর হার্টের ভাল্বে ছিদ্র ধরা পরেছে। তার পিতা ইতিমধ্যে রংপুরের অনেক চিকিৎসকের নিকট চিকিৎসা নিলেও সুস্থ করতে পারেনি তার কন্যাকে।

সর্বশেষ ঢাকাস্থ ডা. আব্দুল আলিম সরকারের নিকট চিকিৎসার জন্য নিয়ে গেলে পরীক্ষা নিরীক্ষা শেষে সাদিয়ার হার্টে ভাল্বে ফুটো ধরা পড়ে। চিকিৎসক দ্রুত সময়ের মধ্যে সাদিয়ার হার্ট অপারেশন করারপরামর্শ প্রদান করেন।

সাদিয়ার পিতা কন্যার চিকিৎসা ও পরিবার সামলাতে সামান্য খিলিপানের দোকান করে কোন রকমে সংসার চালান। এ অবস্থায় কন্যার হার্ট অপারেশনে ২ লাখ টাকার প্রয়োজন। কোথায় পাবেন এত টাকা? অথচ অপারেশন না করলে বাঁচানো যাবে না তার এই ফুটফুটে কন্যা সাদিয়া আক্তার শান্তাকে।
এ অবস্থায় অসহায় দরিদ্র পরিবারের কন্যা সাদিয়াকে বাঁচাতে সমাজের বিত্তবান ও হৃদয়বান মানুষের কাছে আথিক সাহায্য কামনা করেছেন তার বাবা।

সাদিয়ার জন্য সাহায্য পাঠাতে এবং পরিবারের সাথে যোগাযোগ করার ঠিকানা-মো. নুর ইসলাম (সাদিয়া পান স্টোর), ধামেরহাট বাজার, ভুরুঙ্গামারী, কুড়িগ্রাম মোবাইল নং ০১৭৯৬৭১৭৪৯১ (বিকাশ)।

  • ফেইসবুক শেয়ার করুন