৮ই এপ্রিল, ২০২০ ইং, বুধবার

পিরোজপুর সদর উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

আপডেট: ফেব্রুয়ারি ১৯, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

পিরোজপুর প্রতিনিধি ঃ পিরোজপুর সদর উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার পিরোজপুর (১৯ ফেব্রæয়ারী) গোপালকৃষ্ণ টাউন ক্লাব মাঠের স্বাধীনতা মঞ্চে সদর উপজেলা আওয়ামীলীগের আয়োজনে সম্মেলনের উদ্বোধন করেন পিরোজপুর-১ আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা আলহাজ¦ একেএমএ আউয়াল। সভায় সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি সরদার মতিউর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এডভোকেট আফজাল হোসেন। প্রধন বক্তা হিসেবে উপস্থিত ছিলেন পিরোজপুর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাড. এম এ হাকিম হাওলাদার।
সভায় সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন মল্লিক স্বপনের পরিচালনায় সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম এমপি, পিরোজপুর জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও পৌর মেয়র আলহাজ¦ মো: হাবিবুর রহমান মালেক, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি শাহাজাহান খান তালুকদার, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এ্যাড. শাহ আলম, জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এ্যাড. কানাই লাল বিশ^াস,জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ¦ মজিবুর রহমান খালেক, জেলা আওয়ামীলীগের সংগঠনিক সম্পাদক জিয়াউল আহসান গাজী, জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক মেখ ফিরোজ সহ জেলা ও সদর উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ।
কাউন্সিল অধিবেশন শেষে তোফাজ্জেল হোসেন স্বপন মল্লিক সভাপতি এবং রেজাউল করিম মন্টু সিকদারকে সাধারণ সম্পাদক করে আগামী ৩ বছরের জন্য কমিটি ঘোষনা করা হয়। কমিটির বাকী সদস্যদের নাম পরে ঘোষণা করা হবে।

  • ফেইসবুক শেয়ার করুন