৩০শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি বাড়ল ১৪ নভেম্বর পর্যন্ত প্রকল্পের বিরুদ্ধে মামলা হলে সঙ্গে সঙ্গে ব্যবস্থা : প্রধানমন্ত্রী জাতীয় সাংবাদিক সংস্থার কেন্দ্রীয় স্টিয়ারিং কমিটির সভা অনুষ্ঠিত মৃত্যুদণ্ডের বিধান রেখে ধর্ষণ আইনের নীতিগত অনুমোদন মন্ত্রিসভায় হাতের স্পর্শ ছাড়াই পানি পান ! প্যাডেলট্যাপ কমিয়ে দিবে করোনাসহ অন্যান্য রোগ-জীবাণুর সংক্রমণ বরিশাল মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা বিভাগের নতুন কার্যালয় উদ্বোধন *ভোলা জেলা পুলিশ ফুটবল টুর্নামেন্ট-২০২০ এর শুভ উদ্বোধন * জাতীয় সাংবাদিক সংস্থার কেন্দ্রীয় স্টিয়ারিং কমিটি পূর্ণগঠন  রিফাত শরীফ হত্যা, দশ আসামির ভাগ্য নির্ধারণ ৩০ সেপ্টেম্বর

করোনা আতঙ্কের মধ্যেই জেব্রা আর কুমিরের মাংস খেলেন সৃজিত!

আপডেট: মার্চ ৯, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

অনলাইন ডেস্ক::প্রাণঘাতী করোনা আতঙ্কের মধ্যেই আফ্রিকায় গিয়ে জেব্রা আর কুমিরের মাংস খেলেন কলকাতার পরিচালক সৃজিত মুখার্জি।

জানা গেছে, ‘কাকাবাবুর প্রত্যাবর্তন’ ছবির শুটিংয়ের জন্য বর্তমানে পুরো ইউনিট নিয়ে আফ্রিকা অবস্থান করছেন সৃজিত।

সেখানে কাজের ফাঁকে ‘কার্নিভোর দ্য রেস্টুরেন্ট’ নামে এক রেস্তোরাঁয় গিয়ে গ্রিল করা কুমিরের মাংস, জেব্রার স্টেক খেয়েছেন এই পরিচালক।

বিষয়টি সৃজিত নিজেই সামাজিকমাধ্যম ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে জানিয়েছেন।

শূকরের ঠ্যাংও অবশ্য সেখানকার মেনুতে রয়েছে। তবে সৃজিত সেই পদ চেখে দেখেছেন কিনা, তা জানা নেই।

করোনা আতঙ্কের মধ্যে সৃজিতের এ ধরনের খাবার গ্রহণে অবাক হয়েছেন অনেকেই। সতর্ক বাণীও দিয়েছেন সোশ্যাল মিডিয়ার কমেন্ট বক্সে। কারণ বিশ্বজুড়ে করোনা ত্রাসে কাঁপছে সবাই। ভারতে মুরগির মাংস থেকে দূরে পালাচ্ছেন অনেকে। আর সেই সময় তিনি জেব্রা আর কুমিরে মাংস খেলেন!

প্রসঙ্গত ‘কাকাবাবুর প্রত্যাবর্তন’ ছবির পুরোদমে চলছে শুটিং। সুনীল গঙ্গোপাধ্যায়ের লেখা ‘জঙ্গলের মধ্যে এক হোটেল’ গল্প অবলম্বনে তৈরি হচ্ছে ছবিটি। কেনিয়ার জঙ্গলেই হবে সিংহভাগ ছবির শুটিং। সূত্র: জিনিউজ

  • ফেইসবুক শেয়ার করুন
আমাদের চ্যানেল ৩৬৫ ফেসবুক লাইক পেজ