২৪শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
জাতীয় সাংবাদিক সংস্থার কেন্দ্রীয় স্টিয়ারিং কমিটির সভা অনুষ্ঠিত মৃত্যুদণ্ডের বিধান রেখে ধর্ষণ আইনের নীতিগত অনুমোদন মন্ত্রিসভায় হাতের স্পর্শ ছাড়াই পানি পান ! প্যাডেলট্যাপ কমিয়ে দিবে করোনাসহ অন্যান্য রোগ-জীবাণুর সংক্রমণ বরিশাল মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা বিভাগের নতুন কার্যালয় উদ্বোধন *ভোলা জেলা পুলিশ ফুটবল টুর্নামেন্ট-২০২০ এর শুভ উদ্বোধন * জাতীয় সাংবাদিক সংস্থার কেন্দ্রীয় স্টিয়ারিং কমিটি পূর্ণগঠন  রিফাত শরীফ হত্যা, দশ আসামির ভাগ্য নির্ধারণ ৩০ সেপ্টেম্বর রোহিঙ্গাদের জন্য কক্সবাজারে ভ্রাম্যমাণ এক্স-রে ভ্যান চালু। অর্থনৈতিক অঞ্চলে বড় বিনিয়োগ করবে জাপান, এ বিনিয়োগ এশিয়ার মধ্যে সর্ববৃহৎ বিনিয়োগ হবে জানিয়েছেন রাষ্ট্রদূত।

গুজব থেকে নাটক ‌‘হুজুরের থানকুনি পাতা’

আপডেট: মার্চ ২৬, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

বিনোদন প্রতিবেদক::থানকুনি পাতা খেলে করোনাভাইরাস প্রতিরোধ করা যায়, সম্প্রতি এমনই এক গুজব ছড়িয়ে গেছে গোটা দেশে। সেই গুজব বিশ্বাস করে অনেকেই থানকুনি পাতার বাজারশূন্য করে ফেলেছেন।

এবার এই গুজবকে কেন্দ্র করে নির্মিত হয়েছে নাটক। নাম ‘হুজুরের থানকুনি পাতা’। মেট্রো টিভি’র ব্যানারে এটি নির্মাণ করেছেন অরণ্য আনোয়ার। এর নাম ভূমিকায় অভিনয় করেছেন কাদের হেলাল। আরও আছেন হেদায়েত নান্নু, পরিমনি, গণেশ পারভেজ, বিটলু শামীম, ডলার সোহাগ, ফারহান, তোফা প্রমুখ। এরই মধ্যে নাটকটি প্রকাশ করা হয়েছে প্রতিষ্ঠানটির ইউটিউব চ্যানেলে।

নির্মাতা অরণ্য আনোয়ার জানান, চলমান করোনাভাইরাস মহামারিতে মানুষ যেন গুজবে কান না দিয়ে, সচেতন হয় সেই ভাবনা থেকেই নাটকটি নির্মাণ ও প্রকাশের ব্যবস্থা করা হয়েছে।

  • ফেইসবুক শেয়ার করুন
আমাদের চ্যানেল ৩৬৫ ফেসবুক লাইক পেজ