২৮শে মে, ২০২০ ইং, বৃহস্পতিবার

বরিশালে করোনা ওয়ার্ড থেকে পালালেন দুই রোগী

আপডেট: এপ্রিল ৮, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক::বরিশালে গত দুদিনে করোনাভাইরাস ওয়ার্ড থেকে দুজন রোগী পালিয়েছেন। তারা শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের করোনাভাইরাস ওয়ার্ডে ভর্তি ছিলেন।

রোগীদের পালানোর বিষয়টি পুলিশকে জানানো হয়েছে। হাসপাতালের করোনাভাইরাস ওয়ার্ডের গেটে পুলিশ মোতায়েনের জন্য লিখিত আবেদন করেছে কর্তৃপক্ষ।

বিষয়টি নিশ্চিত করেছেন শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডা. বাকির হোসেন। তিনি জানান, নুরুল ইসলাম (৬৫) ও নাদিরা (৩৫) নামে দুই রোগী গত দুদিনে পালিয়ে গেছেন। তাদের শরীরে করোনাভাইরাসের উপসগ ছিল।

হাসপাতাল থেকে জানা গেছে, গত শনিবার গলাব্যথা ও কাশি নিয়ে হাসপাতালের করোনাভাইরাস ওয়ার্ডে ভর্তি হন ভোলা জেলার সদর উপজেলার চন্দ্রপ্রসাদ গ্রামে বাসিন্দা নুরুল ইসলাম। তাকে গতকাল মঙ্গলবার বেলা ১১টার পর থেকে আর খুঁজে পাওয়া যাচ্ছে না।

নাদিরা ভর্তি হন গত রোববার। বরগুনা জেলার সদর উপজেলার ছোট লবনগোলা গ্রামে এই গৃহবধূকে গত সোমবার থেকে খুঁজে পাচ্ছে না হাসপাতাল কর্তৃপক্ষ।

কোতয়ালি মডেল থানাকে লিখিতভাবে পরপর দুই রোগীর পালিয়ে যাওয়ার ঘটনা জানিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ। এ ঘটনা রোধে ২৪ ঘণ্টায় তিন শিফটে মোট ছয়জন পুলিশ করোনা ওয়ার্ডের গেটে নিরাপত্তার জন্য মোতায়েনের লিখিত অনুরোধ জানানো হয়েছে।

বরিশাল মেট্রোপলিটন পুলিশের কমিশনার শাহবুদ্দিন খান জানান, বিষয়টি জানার পর রোগীদের বাড়ির ঠিকানা অনুসারে সংশ্লিষ্ট থানার ওসি ও এসপিকে জানানো হয়েছে। এ ব্যাপারে যথাযথ প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা হচ্ছে।

  • ফেইসবুক শেয়ার করুন