৩০শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি বাড়ল ১৪ নভেম্বর পর্যন্ত প্রকল্পের বিরুদ্ধে মামলা হলে সঙ্গে সঙ্গে ব্যবস্থা : প্রধানমন্ত্রী জাতীয় সাংবাদিক সংস্থার কেন্দ্রীয় স্টিয়ারিং কমিটির সভা অনুষ্ঠিত মৃত্যুদণ্ডের বিধান রেখে ধর্ষণ আইনের নীতিগত অনুমোদন মন্ত্রিসভায় হাতের স্পর্শ ছাড়াই পানি পান ! প্যাডেলট্যাপ কমিয়ে দিবে করোনাসহ অন্যান্য রোগ-জীবাণুর সংক্রমণ বরিশাল মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা বিভাগের নতুন কার্যালয় উদ্বোধন *ভোলা জেলা পুলিশ ফুটবল টুর্নামেন্ট-২০২০ এর শুভ উদ্বোধন * জাতীয় সাংবাদিক সংস্থার কেন্দ্রীয় স্টিয়ারিং কমিটি পূর্ণগঠন  রিফাত শরীফ হত্যা, দশ আসামির ভাগ্য নির্ধারণ ৩০ সেপ্টেম্বর

ছেলের ৬ বছরের ছোট তরুণের সঙ্গে প্রেম করছেন নেইমারের মা

আপডেট: এপ্রিল ১৩, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

অনলাইন ডেস্ক::নভেল করোনাভাইরাসের তাণ্ডবে পুরো বিশ্ব যখন বিপর্যস্ত তখন প্রেমে মত্ত ব্রাজিলীয় তারকা ফুটবলার নেইমার জুনিয়রের মা নাদিন গন্সালভেস। ২২ বছরের এক তরুণের সঙ্গে সম্পর্কে জড়ানোর কথা নিজেই প্রকাশ করেছেন ইনস্টাগ্রামে।

নেইমার থেকে ছয় বছরের ছোট এই তরুণের নাম তিয়াগো রামোস। রামোস একজন গেমার ও মডেল। ফ্রি ফায়ার গেমের এক দলে খেলেন রামোস। গেমার হলেও ফুটবলের ভক্ত তিনি, প্রিয় তারকা নেইমারই। নেইমারের গত জন্মদিনের অনুষ্ঠানেও দেখা গেছে রামোসকে।

২০১৬ সালে নেইমার সিনিয়রের সঙ্গে সম্পর্কচ্ছেদ করেছেন নাদিন। এর পর থেকে একাই ছিলেন। গতকাল হঠাৎ ইনস্টাগ্রামে রামোসের সঙ্গে একটি অন্তরঙ্গ ছবি দিয়ে লিখেছেন, ‘ব্যাখ্যাতীত বিষয়কে কখনো বর্ণনা করা যায় না, যদি সেভাবে বাঁচো’। ইন্সটাগ্রামে ১২ লাখ অনুসারীর কাছে এভাবেই নিজের নতুন জীবনের কথা জানিয়েছেন নেইমারের মা।

তিয়াগোও একই ছবি ইনস্টাগ্রামে দিয়েছেন, তবে তার ক্যাপশনে শুধু লেখা ছিল, ‘ব্যাখ্যাতীত।’ মায়ের জীবনের এ অধ্যায় স্বাভাবিকভাবেই নিয়েছেন পিএসজি তারকা। ইনস্টাগ্রামে নাদিনের ছবির নিচে লিখেছেন, ‘সুখী হও মা। ভালোবাসি তোমায়।’ নেইমারের বাবাও সে ছবিতে করতালি দেওয়ার ইমোটিকন দিয়েছেন।

  • ফেইসবুক শেয়ার করুন
আমাদের চ্যানেল ৩৬৫ ফেসবুক লাইক পেজ