১লা নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, রবিবার

শিরোনাম
শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি বাড়ল ১৪ নভেম্বর পর্যন্ত প্রকল্পের বিরুদ্ধে মামলা হলে সঙ্গে সঙ্গে ব্যবস্থা : প্রধানমন্ত্রী জাতীয় সাংবাদিক সংস্থার কেন্দ্রীয় স্টিয়ারিং কমিটির সভা অনুষ্ঠিত মৃত্যুদণ্ডের বিধান রেখে ধর্ষণ আইনের নীতিগত অনুমোদন মন্ত্রিসভায় হাতের স্পর্শ ছাড়াই পানি পান ! প্যাডেলট্যাপ কমিয়ে দিবে করোনাসহ অন্যান্য রোগ-জীবাণুর সংক্রমণ বরিশাল মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা বিভাগের নতুন কার্যালয় উদ্বোধন *ভোলা জেলা পুলিশ ফুটবল টুর্নামেন্ট-২০২০ এর শুভ উদ্বোধন * জাতীয় সাংবাদিক সংস্থার কেন্দ্রীয় স্টিয়ারিং কমিটি পূর্ণগঠন  রিফাত শরীফ হত্যা, দশ আসামির ভাগ্য নির্ধারণ ৩০ সেপ্টেম্বর

পিরোজপুরের মঠবাড়িয়ায় ৩ শিক্ষার্থী করোনা আক্রান্ত

আপডেট: মে ১০, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

পিরোজপুর প্রতিনিধি : পিরোজপুরের মঠবাড়িয়ায় দুই বোনসহ ৩ জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে পিরোজপুর জেলায় করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ২০ জনে। আক্রান্ত ৩ জনই শিক্ষার্থী, তারা ঢাকায় পড়াশুনা করেন। এ ঘটনায় উপজেলার পৌর এলাকা লকডাউন করা হয়েছে।
জেলা সিভিল সার্জন ডাঃ মোঃ হাসনাত ইউসুফ জাকি জানান, বৃহস্পতিবার (৭মে) তাদের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য বরিশাল মেডিকেল কলেজ হাসপাতালের ল্যাবে পাঠানো হয়েছিল। শনিবার (৯ মে) রাত ১১টার দিকে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা পরীক্ষার ল্যাব থেকে ওই ৩ জনের পজিটিভ রিপোর্ট আসে।
মঠবাড়িয়ায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আলী হাসান জানান, আক্রান্ত ৩ জনের মধ্যে ২ বোন রয়েছেন। তারা সনাতন ধর্মলম্বী ও ঢাকার মধ্য বাড্ডায় থেকে ঢাকায় পড়াশুনা করেন। আর অন্যজন ঢাকার একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ছাত্র। তারা গত বৃহস্পতিবার (৭মে) একটি প্রাইভেটকারে করে বাড়িতে আসেন। ওই ৩ জনের নমুনা সংগ্রহ করে হোম কোয়ারেন্টিনে রাখা হয়েছিলো।

  • ফেইসবুক শেয়ার করুন
আমাদের চ্যানেল ৩৬৫ ফেসবুক লাইক পেজ