১৬ই জুলাই, ২০২০ ইং, বৃহস্পতিবার

কাউখালীতে পানের বরজ থেকে ব্যবসায়ীর মরদেহ উদ্ধার

আপডেট: মে ৩১, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

পিরোজপুর প্রতিনিধিঃ পিরোজপুরের কাউখালীতে বাবু লাল সমদ্দার (৫৫) নামের এক ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করা হয়েছে। রবিবার (৩১মে) সকাল সাড়ে ৯টার দিকে বাড়ির পাশের পানের বরজ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহত বাবু লাল সমদ্দার উপজেলার চিড়াপাড়া পারসাতুরিয়া ইউনিয়নের বেকুটিয়া গ্রামের মৃত জতিন সমদ্দারের পুত্র।
নিহতের স্ত্রী কৃষ্ণা রানী সমদ্দার জানান, তার স্বামী গত শনিবার (৩০মে) দুপুরে পার্শ্ববর্তী বেকুটিয়া নদীতে স্নান (গোসল) করার কথা বলে বাড়ি থেকে বের হন। কিন্তু বিকাল পর্যন্ত বাড়িতে না ফিরলে পরিবারের লোকজন ধারনা করেন তিনি নদীর পানিতে ডুবে মারা গেছেন। পরে স্থাণীয়রা ওই নদীতে অনেক খোঁজা-খুজি করেন। কিন্তু সকালে নিজ বাড়ির পিছনে থাকা পানের বরজের ভীতর স্থাণীয়রা তার মরদেহ দেখতে পেয়ে তাকে খবর দেন। তিনি আরো জানান, ধারনা করা হচ্ছে তার স্বামী স্নান (গোসল)করতে যাওয়া আগে বাড়ির পিছনে থাকা পানের বড়জে কাজ করতে গিয়ে ঘূর্নিঝড় আম্পানে বিচ্ছিন্ন হয়ে সেখানে পড়ে থাকা বিদ্যুতের তারে তিনি বিদ্যুতায়িত হয়ে মারা গেছেন। তিনি পানের বরজের (পান চাষী) ব্যবসা করতেন।
কাউখালী থানা পুলিশের অফিসার ইন চার্জ মো. নজরুল ইসলাম জানান, তার মরদেহের ময়না তদন্তের পর মৃত্যুর কারন নিশ্চিত হওয়া যাবে।

  • ফেইসবুক শেয়ার করুন