৩০শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি বাড়ল ১৪ নভেম্বর পর্যন্ত প্রকল্পের বিরুদ্ধে মামলা হলে সঙ্গে সঙ্গে ব্যবস্থা : প্রধানমন্ত্রী জাতীয় সাংবাদিক সংস্থার কেন্দ্রীয় স্টিয়ারিং কমিটির সভা অনুষ্ঠিত মৃত্যুদণ্ডের বিধান রেখে ধর্ষণ আইনের নীতিগত অনুমোদন মন্ত্রিসভায় হাতের স্পর্শ ছাড়াই পানি পান ! প্যাডেলট্যাপ কমিয়ে দিবে করোনাসহ অন্যান্য রোগ-জীবাণুর সংক্রমণ বরিশাল মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা বিভাগের নতুন কার্যালয় উদ্বোধন *ভোলা জেলা পুলিশ ফুটবল টুর্নামেন্ট-২০২০ এর শুভ উদ্বোধন * জাতীয় সাংবাদিক সংস্থার কেন্দ্রীয় স্টিয়ারিং কমিটি পূর্ণগঠন  রিফাত শরীফ হত্যা, দশ আসামির ভাগ্য নির্ধারণ ৩০ সেপ্টেম্বর

মোহাম্মদ নাসিমের স্বাস্থ্যের অবনতি, মস্কিষ্কে ‘মাইল্ড স্ট্রোক’

আপডেট: জুন ৫, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক::সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিমের স্বাস্থ্যের অবনতি হয়েছে। চিকিৎসকরা বলছেন, বৃহস্পতিবার রাতে তার মস্কিষ্কে মাইল্ড স্ট্রোক হয়েছে। তার মস্তিষ্কে অপারেশন দরকার। তার রক্তের গ্রুপ ও নেগেটিভ। রক্তের জন্য সাহায্য প্রার্থনা করেছেন। তিনি করোনা আক্রান্ত হয়ে কল্যাণপুরে বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এর আগে, সোমবার দুপুর ১২টায় করোনার উপসর্গ নিয়ে বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালের কেবিনে ভর্তি হন মোহাম্মদ নাসিম। পরে করোনা ভাইরাস পরীক্ষার জন্য তার নমুনা সংগ্রহ করা হয়। সন্ধ্যায় রিপোর্ট পজেটিভ আসে। রাতে তাকে হাসপাতালের কেবিন থেকে আইসিইউতে স্থানান্তর করা হয়।

প্রায় এক সপ্তাহ আগে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) মোহাম্মদ নাসিমের করোনা পরীক্ষা করা হয়েছিল। সেই সময় রিপোর্ট নেগেটিভ এসেছিলো।

  • ফেইসবুক শেয়ার করুন
আমাদের চ্যানেল ৩৬৫ ফেসবুক লাইক পেজ