২৭শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, বুধবার

শিরোনাম
লালমোহনে ১৫ মণ জাটকা জব্দ বিশ্বের প্রথম ক্রিকেটার হিসেবে সাকিবের অনন্য রেকর্ড নগরীর কসাইখানায় অন্তঃসত্ত্বা দুবোনকে পিটিয়ে গর্ভের সন্তান হত্যার চেষ্টা! চরফ্যাশনে কোস্টগার্ডের অভিযানে ২৫ মণ জাটকাসহ ট্রলার জব্দ বিনয়কাঠি ইউপি চেয়ারম্যান প্রার্থী মামুনের মোটর শোভাযাত্রা নগরীতে অগ্নিকাণ্ডে বসতঘর পুড়ে ছাই কর্মবিরতি প্রত্যাহার : যাত্রী ভোগান্তি নিরসনে নৌ বন্দরে মেয়র সাদিক খ্রিস্টান সম্প্রদায়ের সাথে জেলা প্রশাসকের মতবিনিময় জেলা প্রশাসক জসীম উদ্দীন হায়দারকে ফুলেল শুভেচ্ছা শেষে ফটোসেশন করেন ইন্দো বাংলা ফর্মাসিউটিক্যালস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক এএফএম আনোয়ারুল হক সাব্বির

কুপ্রস্তাবে রাজি না হওয়ায় ঘরে ঢুকে গৃহবধূকে গণধর্ষণ!

আপডেট: জানুয়ারি ৯, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

রাজধানীতে ঢাকার সাভারে এক বিউটিশিয়ানকে সংঘবদ্ধ ধর্ষণ ও সহযোগিতার অভিযোগে চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার গভীর রাতে ও শুক্রবার সকালে পৌর এলাকার আনন্দপুর মহল্লার জনৈক রুবেলের বাড়িতে অভিযান চালিয়ে ওই চারজনকে গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা হয়েছে। আটককৃতদের শুক্রবার দুপুরে আদালতে পাঠানো হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলেন- সাভার পৌরসভার আনন্দপুর মহল্লার বি-২২ নম্বর বাড়ির মালিক মৃত আব্দুল আলিমের ছেলে মো. রুবেল আহম্মেদ (৩৫), তার বাড়ির কেয়ারটেকার মো. ফিরোজ তালুকদার (৪০), প্রতিবেশী ফ্ল্যাটের ভাড়াটিয়া মো. সুমন (৩২) ও তার স্ত্রী নিলুফা আক্তার (২২)।

এজাহার সূত্রে জানা গেছে, ভুক্তভোগী ওই নারী দীর্ঘ ৫ মাস ধরে সাভার পৌর এলাকার আনন্দপুর মহল্লার মো রুবেল আহম্মেদের মালিকানাধীন ফ্ল্যাট বাসায় বসবাস করে আসছেন। সেই সুবাদে বাড়ির মালিকের পরিচিত দুই ব্যক্তি তাকে বিভিন্ন সময় কুপ্রস্তার দিয়ে আসছিলো। একপর্যায়ে গত বৃহস্পতিবার দুপুরে ওই ব্যক্তিদ্বয় বাড়ির মালিক রুবেল আহম্মেদ ও কেয়ারটেকার ফিরোজ তালুকদারের সহায়তায় বাড়ির ভেতরে প্রবেশ করে আবারও ওই নারীকে কুপ্রস্তাব দেয়। কিন্তু তাদের প্রস্তাবে রাজি না হওয়ায় ওই নারীর নিজ ভাড়া কক্ষেই তারা তাকে ধর্ষণ করে। পরে বিষয়টি কাউকে জানালে প্রাণে মেরে ফেলার হুমকি দিয়ে চলে যায়।সাভার মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সাইফুল ইসলাম বলেন, ভুক্তভোগীর লিখিত অভিযোগের ভিত্তিতে অভিযান চালিয়ে বৃহস্পতিবার রাতে ও শুক্রবার সকালে অভিযুক্ত চারজনকে গ্রেপ্তার করা হয়েছে। দুপুরে তাদের ধর্ষণ মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে।

 

  • ফেইসবুক শেয়ার করুন
আমাদের চ্যানেল ৩৬৫ ফেসবুক লাইক পেজ