১লা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

বস্তায় যুবকের ৬ টুকরা মরদেহ, স্ত্রী আটক

আপডেট: জানুয়ারি ২৫, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

গাজীপুরের শ্রীপুর পৌর এলাকার গিলারচালা গ্রামে ময়লার স্তূপে পড়ে থাকা বস্তার ভেতর থেকে রফিকুল শেখ নামে (৩০) এক যুবকের ছয় টুকরা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার বিকেলে মরদেহটি উদ্ধার করা হয়। এ ঘটনায় নিহতের স্ত্রী জীবন নাহার ও তার এক স্বজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

নিহত যুবক ময়মনসিংহের ফুলপুর উপজেলার উলমাকান্দি গ্রামের আব্দুল লতিফের ছেলে। তিনি শ্রীপুর পৌর এলাকার হাউ আর ইউ কারখানার শ্রমিক। স্থানীয় আব্দুল হাইয়ের বাড়িতে স্ত্রীসহ ভাড়া থাকতেন। শুক্রবার সকালে অন্য এক ভাড়াটিয়া বাড়ির পেছনে রক্তমাখা বস্তা দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। পরে পুলিশ মরদেহ উদ্ধার করে।

শ্রীপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাবেদুল ইসলাম জানান, শ্রীপুর উপজেলার গড়গড়িয়া মাস্টার বাড়ির বাজারের পাশে গিলারচালা এলাকায় একটি বাঁশঝাড়ে শুক্রবার সকালে রক্তমাখা বস্তা দেখতে পেয়ে এলাকাবাসী পুলিশে খবর দেয়। পরে বিকেল সাড়ে ৪টার দিকে আশপাশের এলাকায় অভিযান চালিয়ে ওই যুবকের মরদেহের টুকরো উদ্ধার করা হয়।

শ্রীপুর থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আমিনুল বাহার বলেন, বাঁশঝাড়ে তার পাঁচ টুকরা মরদেহ বস্তায় ভরা ছিল। আর এর চারশ গজ দূরে এক পায়ের খন্ডিত অংশ পড়ে ছিল। পরে খন্ডিত অংশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মরদেহ গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। হত্যাকাণ্ডের ঘটনা উদঘাটনে নিহতের স্ত্রী ও তার এক স্বজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

  • ফেইসবুক শেয়ার করুন
আমাদের চ্যানেল ৩৬৫ ফেসবুক লাইক পেজ