৫ই ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, শনিবার

বরিশালে পালিয়ে যাওয়ার সময় প্রেমিক যুগল আটক

আপডেট: জানুয়ারি ২৭, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

বরিশালের মুলাদীতে পালিয়ে যাওয়ার সময় প্রেমিক যুগলকে আটক করে করেছে স্থানীয়রা। রবিবার (২৭ জানুয়ারি) উপজেলা চরকালেখান আইডিয়াল মাধ্যমিক বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্রীকে নিয়ে পালিয়ে যাওয়ার সময় স্থানীয়রা চরকালেখান মাদরাসা বাজার এলাকা থেকে আল-আমিন (২৫) নামের এক বাস চালককে আটক করে।

আল-আমিন ফরিদপুর জেলার ভাঙ্গা উপজেলার মালিগ্রামের আইউব আলী সিকদারের পুত্র। সে ঢাকার নারায়াগঞ্জ এলাকায় বাস চালায়।

ছাত্রীর পরিবারের লোকজন জানায়, কয়েক মাস আগে ওই ছাত্রী ঢাকার নারায়নগঞ্জ এলাকায় বেড়াতে গেলে আল-আমিনের সাথে পরিচয় হয়। পরিচয়ের সূত্রধরে মোবাইল ফোনে তাদের কথাবার্তা চলতে থাকে এবং আল-আমিন ওই ছাত্রীকে প্রেমের ফাঁদে ফেলে। রবিবার সকাল সাড়ে ৯টার দিকে ওই ছাত্রী বিদ্যালয় গেলে বখাটে আল-আমিন বিদ্যালয়ের সামনে অবস্থান করে এবং ভাড়ায় চালিত মোটরসাইকেল যোগে ছাত্রীকে নিয়ে ঢাকার উদ্দেশ্যে যাওয়ার চেষ্টা করে। এ সময় মোটরসাইকেল চালক ছাত্রী ও আল-আমিনের মধ্যে সম্পর্কের কথা জানতে চাইলে প্রথমে তারা খালাতো ভাইবোন এবং পরে বেয়াই-বেয়াইন পরিচয় দিলে সন্দেহের সৃষ্টি হয় এবং স্থানীয়দের সহায়তায় আল-আমিনকে আটক করে থানায় সংবাদ দেয়।

সংবাদ পেয়ে মুলাদী থানার কর্মকর্তা ইনচার্জ জিয়াউল আহসান মাদরাসা বাজার এলাকা থেকে আল-আমিন ও স্কুল ছাত্রীকে আটক করে থানায় নিয়ে আসে।

এ ব্যাপারে মুলাদী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সাইদ আহমেদ তালুকদার জানান, আল-আমিনের পিতা-মাতাকে সংবাদ দেওয়া হয়েছে। তারা আসলে এবং ছাত্রীর পিতা অভিযোগ করলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

  • ফেইসবুক শেয়ার করুন
আমাদের চ্যানেল ৩৬৫ ফেসবুক লাইক পেজ