৬ই ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, রবিবার

বরিশালে ৫ লক্ষাধিক টাকার অবৈধ পলিথিন জব্দ

আপডেট: জানুয়ারি ২৭, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

বরিশাল নগরীর সাগরদী এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করে ৩ টন অবৈধ পলিথিন জব্দ। আজ রবিবার (২৭ জানুয়ারি) বিকাল ৪ টায় নগরীর সাগরদী এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করে বিপুল পরিমাণে অবৈধ পলিথিন জব্দ করা হয়।

মোবাইল কোর্ট পরিচালনা করেন জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ মোজাম্মেল হক চৌধুরী, এসময় উপস্থিত ছিলেন পরিবেশ অধিদপ্তরের পরিদর্শক ছিলেন মোঃ তোতা মিয়া।

গোপন সংবাদের ভিক্তিতে সাগরদী চান্দুর মার্কেট এলাকার আক্কেল আলী সড়কে মোবাইল কোর্ট পরিচালনা করে। রাহাত ভিলায় অভিযান চালিয়ে একটি গুদামঘরে বিপুল পরিমানের অবৈধ পলিথিন জব্দ করা হয়। পাশেই কাজী আছাদুল হকের ঘড়ে একই মালিকের আরো দুইটি গুদামঘর পাওয়া যায়। এসময় ঘটনাস্থলে গুদামের মালিককে পাওয়া যায়নি। তিনটি গুদামে বিভিন্ন ধরনের পলিথিন পাওয়া যায়। তবে ধারণা করা হচ্ছে ৩ টন পলিথিন পাওয়া গেছে যার অনুমানিক মূল্য প্রায় ৫ লক্ষাধিক টাকা।

পরিবেশ অধিদপ্তরের সহযোগীতায় জেলা প্রশাসনের মোবাইল কোর্টে আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রন করে মেট্রোপলিটন পুলিশের সদস্যরা। পরে জব্দকৃত পলিথিন পরিবেশ অধিদপ্তরের পরিদর্শক ছিলেন মোঃ তোতা মিয়ার জিম্মায় দেওয়া হয়। অভিযান শেষে জেলা প্রশাসকের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে জেলা প্রশাসক এস, এম, অজিয়র রহমান অবৈধ পলিথিনের বিরুদ্ধে অভিযান অব্যাহত রাখার অঙ্গীকার ব্যক্ত করেন।

এসময় আরো উপস্থিত ছিলে পরিবেশ অধিদপ্তর এর পরিচালক জনাব আব্দুল হালিম।

  • ফেইসবুক শেয়ার করুন
আমাদের চ্যানেল ৩৬৫ ফেসবুক লাইক পেজ