১লা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

ঝালকাঠির পুলিশ সুপার ও অতিরিক্ত পুলিশ সুপার পিপিএম সেবা পদকে ভূষিত

আপডেট: জানুয়ারি ২৯, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

ঝালকাঠির পুলিশ সুপার মো. জোবায়েদুর রহমান ও অতিরিক্ত পুলিশ সুপার এম এম মাহামুদ হাসান প্রেসিডেন্ট পুলিশ মেডেল (পিপিএম) সেবা পদকে ভূষিত হলেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাদের এ পদক প্রদান করবেন।
জানা যায়, চাকরিতে যোগদানের পর থেকেই পুলিশ সুপার মো. জোবায়েদুর রহমান ও অতিরিক্ত পুলিশ সুপার এম এম মাহামুদ হাসান নিষ্ঠা ও সততার সঙ্গে কাজ করে যাচ্ছেন। তারা ঝালকাঠিতে যোগদানের পর বিট পুলিশিং, কমিউনিটি পুলিশিং ও স্টুডেন্ট কমিউনিটি পুলিশিং কার্যক্রমে দক্ষতা ও সাফল্যে দেখিয়েছেন। এজন্য দুজনেই বরিশাল রেঞ্জের শ্রেষ্ঠ অফিসার নির্বাচিত হয়েছেন।
কৃতি এই পুলিশ কর্মকর্তারা ঝালকাঠিতে মাদক বিরোধী অভিযানেও ব্যাপক সাফল্য অর্জন করেছেন। তাঁরা বিভিন্ন সময়ে স্থানীয় বিরোধ নিস্পত্তি করে সাধারণ মানুষের আস্থা অর্জন করেছেন। তাঁরা ঝালকাঠি জেলার অসংখ্য মানুষের হারিয়ে যাওয়া মোবাইল ফোন উদ্ধার করেন। প্রতারণার মাধ্যমে হাতিয়ে নেওয়া টাকা উদ্ধার করে ফেরৎ দিয়েছেন ক্ষতিগ্রস্তদের। সিসিটিভি স্থাপন করে শহরকে নিরাপত্তা বেষ্টনীর আওতায় এনেছেন। কমেছে চুরি, ডাকাতি, ছিনতাই। তাদের দক্ষতায় বেড়েছে পুলিশের কর্মক্ষমতা। বিভিন্ন প্রাকৃতিক দুর্যোগে পাশে দাঁড়িয়েছেন সাধারণ মানুষের। নানা সামাজিক কর্মকান্ডে তাদের দেখা যায় অগ্রভাগে।

  • ফেইসবুক শেয়ার করুন
আমাদের চ্যানেল ৩৬৫ ফেসবুক লাইক পেজ