২রা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, বুধবার

র‌্যাব-৮এর অভিযানে কোচিং সেন্টারের ৬ শিক্ষক আটক

আপডেট: জানুয়ারি ৩১, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

সরকারি নিষেধাজ্ঞা অমান্য করে কোচিং সেন্টার পরিচালনার অপরাধে ৬ জন শিক্ষককে আটক করেছে বরিশাল র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব)। বৃহস্পতিবার (৩১ জানুয়ারি) সকালে জেলা প্রশাসন ও র‌্যাব-৮ এর যৌথ অভিযানে তাদের আটক করা হয়।

আটকরা শিক্ষকরা হলেন- ‘অন্তর ইংলিশ টিচিং সেন্টার’ এবং ‘প্রত্যয় কোচিং সেন্টার’ নামক প্রতিষ্ঠানের নৃপেন বসু (৩৩), অসীম মন্ডল (৩৮) পলাশ মন্ডল (৪৬), অখীল কুমার পাল (৪৬), আরিফুজ্জামান (৩০), ও রাকিব হাসান (৩০)।

র‌্যাব-৮ সূত্রে জানা গেছে,মাদারীপুর জেলার রাজৈর উপজেলার বিভিন্ন স্থানে সরকারি আদেশ অমান্য করে কোচিং সেন্টার পরিচালনা করা হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৮ ও জেলা প্রশাসন অভিযান চালায়। এসময় টেকেরহাট এলাকার দু’টি কোচিং সেণ্টারের পরিচালকদের আটক করা হয়েছে। অবৈধভাবে কোচিং সেন্টার পরিচালনার অপরাধে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আনোয়ার হোসেন আটক প্রথম চারজনকে এক হাজার করে চার হাজার টাকা অর্থদণ্ড করেন এবং অপর দু’জনকে মুচলেকা নিয়ে ছেড়ে দেন।

র‌্যাব-৮এর মাদারীপুর ক্যাম্পের কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মো. রইছ উদ্দিন সাংবাদিকদের বলেন, ‘সকালে টেকেরহাটে অভিযান পরিচালনা করে র‌্যাব। এসময় দুই কোচিং সেন্টারে কোচিং চলমান থাকায় তাদের আটক করে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তাদের সাজা দেওয়া হয়।

  • ফেইসবুক শেয়ার করুন
আমাদের চ্যানেল ৩৬৫ ফেসবুক লাইক পেজ