২৬শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

খুলনায় এসএসসি পরীক্ষা দেখতে গিয়ে ২ বন্ধু নিহত

আপডেট: ফেব্রুয়ারি ২, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

খুলনায় এসএসসি পরীক্ষা দেখতে গিয়ে যাত্রীবাহী বাস ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল আরোহী দুই বন্ধু নিহত ও একজন আহত হয়েছেন।

শনিবার দুপুরে বটিয়াঘাটা উপজেলার আমীরপুর ইউনিয়নের রামভদ্রপুর গ্রামের খায়রুলের রাইচমিলের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, বটিয়াঘাটা উপজেলার কুলটিয়া গ্রামের সিদ্দিক শেখের ছেলে বাগেরহাট সরকারি পিসি কলেজের অনার্সের ছাত্র সোহাগ শেখ (২০) ও তলাপাড়া গ্রামের জাহিদ শেখের ছেলে যশোর সরকারি এম এম কলেজের অনার্সের ছাত্র শাকিল শেখ (২১)। আহত অপরজন হলেন কুলটিয়া গ্রামের শওকত শেখের ছেলে ও খুলনা সরকারি সিটি কলেজের অনার্সের ছাত্র মোজাহিদ শেখ (২৩)। এলাকাবাসী জানান হতাহতরা তিনজনই বন্ধু।

এলাকাবাসী ও পুলিশ জানায়, সোহাগ শেখ, শাকিল শেখ ও মোজাহিদ শেখ দুপুর পৌঁনে ১টার দিকে বাড়ি থেকে একটি মোটরসাইকেলে এসএসসি পরীক্ষার কেন্দ্র বটিয়াঘাটা উপজেলার খারাবাদ-বাইনতলা কলেজিয়েট স্কুলের উদ্দেশে রওনা দেন।

তারা আমীরপুর ইউনিয়নের রামভদ্রপুর গ্রামের খায়রুলের রাইচমিলের সামনে পৌঁছালে খুলনার রূপসা স্ট্যান্ড থেকে ছেড়ে আসা বাগেরহাট জেলার রামপাল উপজেলার গৌরম্ভাগামী একটি যাত্রীবাহী বাসের (ঢাকা মেট্রো-চ-৩৫৭৮) সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে মোটরসাইকেল আরোহী সোহাগ শেখ, শাকিল শেখ ও মোজাহিদ শেখ গুরুতর আহত হয়।

আশঙ্কাজনক অবস্থায় তাদের উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সোহাগ শেখ ও শাকিল শেখকে মৃত ঘোষণা করেন। আহত মোজাহিদ শেখকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে বিকালে গাজী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে।

বটিয়াঘাটা থানার ওসি রবিউল কবির জানান, ঘাতক বাসটি আটক করা হয়েছে। তবে চালক ও হেলপার দুর্ঘটনার সঙ্গে সঙ্গে পালিয়ে গেছে। এ ঘটনায় স্থানীয় থানায় মামলা হয়েছে।

  • ফেইসবুক শেয়ার করুন
আমাদের চ্যানেল ৩৬৫ ফেসবুক লাইক পেজ